গুইমারায় অস্ত্রসহ ৪ ইউপিডএফ কর্মী আটক

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি খাগড়াছড়ি
প্রকাশিত: ০৬:৩৫ পিএম, ০৯ জুলাই ২০২১

খাগড়াছড়ির গুইমারায় বিশেষ অভিযান চালিয়ে দুটি দেশীয় তৈরি এলজিসহ প্রসীত বিকাশ কীসা সমর্থিত ইউপিডিএফের চার কর্মীকে আটক করেছে নিরাপত্তাবাহিনী।

বৃহস্পতিবার (৯ জুলাই) গভীর রাতে গুইমারার ছনখোলা পাড়া থেকে তাদেরকে আটক করা হয়।

আটকরা হলেন, মানিকছড়ি গচ্ছাবিল মুরাদংপাড়া এলাকার বাগড়া কুমার চাকমার ছেলে দুর্জয় চাকমা (৩২), মানিকছড়ি রেম্রাপাড়া এলাকার থোঅংগ্য মারমার ছেলে অংথই মারমা (২৩) এবং একই এলাকার মৃত সাথোয়াই মার্মা ছেলে কংচাই মার্মা (১৮) ও লাব্রেসাই মার্মার ছেলে চাইহলা মার্মা (২০)।

নিরাপত্তাবাহিনী সূত্র জানায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে বৃহস্পতিবার গভীর রাতে সেনাবাহিনীর সিন্দুকছড়ি জোনের উপঅধিনায়ক মেজর মো. এমরান হোসেনের নেতৃত্বে অভিযান চালিয়ে ছনখোলা পাড়া এলাকা থেকে চার সন্ত্রাসীকে আটক করা হয়।

এসময় তাদের কাছ থেকে জব্দ করা হয় দেশীয় তৈরি দুটি এলজি, পাচঁটি চাঁদা আদায়ের রশিদ বই, ছয়টি মোবাইল সেট ও নগদ তিনহাজার সাতশ পঞ্চাশ টাকা।

গুইমারা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মিজানুর রহমান জানান, যৌথবাহিনী সদস্যরা অস্ত্রসহ চারজনকে আটক করেছে। অবৈধ অস্ত্র রাখার অপরাধে অস্ত্র আইনে গুইমারা থানায় তাদের বিরুদ্ধে মামলা হয়েছে।

উল্লেখ্য যে, আটককৃত দুর্জয় চাকমা অবৈধ অস্ত্র ও হত্যা মামলার পলাতক আসামি।

মুজিবুর রহমান ভুইয়া/এএইচ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।