প্রাইভেটকারে করে গরু নিয়ে পালাতে গিয়ে দুর্ঘটনা, আটক দুই

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি গাজীপুর
প্রকাশিত: ১০:০০ পিএম, ০৫ জুলাই ২০২১

গাজীপুরের কাপাসিয়া থেকে প্রাইভেটকারযোগে গরু নিয়ে পালানোর সময় পুলিশের ধাওয়া খেয়ে চারটি গরু ফেলে পালিয়ে গেছে চোরচক্র।

সোমবার (৫ জুলাই) ভোর ৫টার দিকে টঙ্গী পূর্ব থানাধীন ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের গাজীপুরা বাশপট্টি এলাকায় এ ঘটনা ঘটে। পরে চোরচক্রের ফেলে যাওয়া প্রাইভেটকার থেকে তিনটি জীবিত ও একটি মৃত গরু উদ্ধার করা হয়। এসময় একটি গরু অসুস্থ হয়ে পড়ায় তাৎক্ষণিক জবাই করা হয়।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপপুলিশ কমিশনার (ডিসি) মোহাম্মদ ইলতুৎ মিশ বিষয়টি নিশ্চিত করেন।

উপপুলিশ কমিশনার জানান, সোমবার ভোরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের গাজীপুরা বাশপট্টি এলাকায় পুলিশের সহকারী উপপরিদর্শক (এএসআই) আলিমের নেতৃত্বে তল্লাশি চৌকি বসানো হয়। এসময় সন্দেহভাজন একটি প্রাইভেটকারকে গাড়ি থামানোর সঙ্কেত দিলে গাড়িটি সঙ্কেত অমান্য করে দ্রুত পালানোর চেষ্টা করে। পালিয়ে যাওয়ার সময় সড়ক বিভাজকের সঙ্গে ধাক্কা লেগে প্রাইভেটকারটি দুর্ঘটনাকবলিত হয়। এসময় গাড়িতে থাকা দুজন ব্যক্তি দৌড়ে পালিয়ে যান। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে প্রাইভেটকার থেকে চারটি গরু উদ্ধার করে।

cow002

তিনি আরও জানান, দুর্ঘটনায় একটি গরু ঘটনাস্থলেই মারা যায়। বাকি তিনটি গরুর মধ্যে একটি গরু অসুস্থ হয়ে পড়ায় তাৎক্ষণিক জবাই করা হয়। দুটি গরু ও প্রাইভেটকারটি জব্দ করে থানায় নিয়ে আসা হয়েছে। গরুর মালিকের সন্ধান পাওয়া গেছে। তবে তাদের নাম-পরিচয় এখনো জানা যায়নি।

এদিকে পুলিশের ফেলে যাওয়া মৃত গরুটি সড়কের পাশ থেকে তুলে নিয়ে বিক্রির অভিযোগে টঙ্গী পশ্চিম থানা পুলিশ দুইজনকে আটক করেছে।

cow002

আটকরা হলেন-টঙ্গী পশ্চিম থানাধীন আউচপাড়া এলাকার মৃত আলেক শেখের ছেলে ছেলে দুলাল (৪০) ও একই এলাকার আব্দুল জব্বারের ছেলে আহমেদ উল্লাহ (৪৫)।

টঙ্গী পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহ আলম বলেন, প্রাইভেটকারযোগে গরু নিয়ে পালানোর সময় একটি গরু মারা গেলে সেটি সড়কের পাশ থেকে তুলে নিয়ে যান দুজন ব্যক্তি। পরে সকাল ৮টার দিকে এরশাদ নগর ওয়ান ব্যাংক শাখার পেছন থেকে মৃত গরুটি জবাই করে বিক্রি করেন। খবর পেয়ে দুপুর ১২টার দিকে দুজনকে আটক করা হয়। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

মো. আমিনুল ইসলাম/এসআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।