ব্যাডমিন্টন খেলাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় যুবক খুন

লিপসন আহমেদ লিপসন আহমেদ , সুনামগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত: ১০:০১ এএম, ২৮ জুন ২০২১

ব্যাডমিন্টন খেলাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় কলেজ পড়ুয়া এক যুবক খুন হয়েছেন। নিহত যুবকের নাম নাজিমুল ইসলাম নাজিম জায়গীরদার (১৯)। তিনি দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পশ্চিম বীরগাঁও ইউনিয়নের বড়মোহা গ্রামের আনছার মিয়া জায়গীরদারের ছেলে।

এছাড়াও আশঙ্কাজনক অবস্থায় খালিছ মিয়া জায়গীরদার (৩৫), ওয়াকিব মিয়া জায়গীরদার(৪০) ও জিলু মিয়া জায়গীরদারকে (৩৬) সুনামগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী, পারিবারিক ও পুলিশ সূত্রে জানা যায়, রোববার (২৭ জুন) বিকেলে বড়মোহা গ্রামের ঈদগাহের মাঠে গ্রামের ছেলেরা ব্যাডমিন্টন খেলছিল। এই সময় খেলাকে কেন্দ্র আনছার মিয়ার ছেলে নাজিমুল ইসলাম জায়গীরদার ও একই গ্রামের পুতুল খানের ছেলে খানের মাঝে কথা কাটাকাটি হয়।

কথাকাটাকটির এক পর্যায়ে খা গোষ্ঠীর লোকজন উত্তেজিত হয়ে দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে নাজিমুল ইসলামের লোকদের উপর আক্রমণ চালালে তারা বাড়িতে গিয়ে আশ্রয় নেয়। তখন প্রতিপকের লোকজন নাজিমুল ইসলামের বাড়িতে গিয়ে আক্রমণ চালিয়ে চুলপি দিয়ে তার বুকে ও খালিছ মিয়ার পেটে ঘাই মারে ও অপর দু’জনকে আহত করে।

তখন ঘটনাস্থলে ৪ জনই গুরুতর আহত হন। আহত অবস্থায় তাদেরকে সুনামগঞ্জ সদর হাসপাতালে নিয়ে যাওয়ার পথে নাজিমুল ইসলামের মৃত্যবরণ করেন এবং আশঙ্কাজনক অবস্থায় অপর ৩ জনকে সদর হাসপাতালে ভর্তি করা হয়।

সুনামগঞ্জ সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. রফিকুল ইসলাম জানান, হাসপাতালে আসার আগেই নাজিমুল ইসলাম মারা যান। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। উল্লেখ্য, নিহত নাজিমুল ইসলাম জাউয়া বাজার ডিগ্রি কলেজে বি.এ. অধ্যয়নরত ছিল।

দক্ষিণ সুনামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মুক্তাদীর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

লিপসন আহমেদ/এমআরএম/এমকেএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।