পাবনায় কলেজছাত্রীকে প্রকাশ্যে মারধর, যুবকের কারাদণ্ড


প্রকাশিত: ০৮:৩৬ পিএম, ০৭ ডিসেম্বর ২০১৫

প্রেমের প্রস্তাবে সাড়া না পেয়ে এক কলেজছাত্রীকে প্রকাশ্যে বেধরক পিটিয়ে আহত করেছে নুরুজ্জামান (২০) নামে এক যুবক। পরে নির্বাহী ম্যাজিস্ট্রেট ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ওই যুবককে ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন।

সোমবার বিকেলে পাবনার ভাঙ্গুড়া মহিলা ডিগ্রি কলেজ এলাকায় এ ঘটনা ঘটে। দণ্ডপ্রাপ্ত নুরুজ্জামান উপজেলার ভবানীপুর পশ্চিমপাড়া গ্রামের ইলুমুদ্দিনের ছেলে।

ভাঙ্গুড়া থানার উপ-পরিদর্শক (এসআই) তরিকুল ইসলাম জাগো নিউজকে জানান, দুপুরে কলেজ শেষে বাড়ি ফেরার পথে বখাটে নুরুজ্জামান ওই ছাত্রীর উপর হামলা চালায় এবং টেনে হেঁচড়ে রাস্তায় ফেলে কিল-ঘুষি মেরে আহত করে। এ সময় পথচারীরা নুরুজ্জামানকে আটক করে পুলিশে সোপর্দ করে।

পরে বিকাল ৫টার দিকে ভাঙ্গুড়া উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. শামছুল আলম ঘটনাস্থলে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে উভয়ের বক্তব্য শোনেন। নুরুজ্জামান তার অপরাধ স্বীকার করায় ম্যাজিস্ট্রেট কারাদণ্ডের আদেশ দিয়ে তাকে জেলহাজতে প্রেরণের নির্দেশ দেন।

এদিকে মহিলা কলেজ কর্তপক্ষ ছাত্রীদের নিরাপত্তা নিশ্চিত করতে ব্যর্থ হওয়ায় অভিভাবক মহল তীব্র প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন।

একে জামান/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।