ঠাকুরগাঁও সীমান্তে নদীতে ভাসছিল তরুণের মরদেহ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ঠাকুরগাঁও
প্রকাশিত: ০৯:২৮ পিএম, ২৫ জুন ২০২১

ঠাকুরগাঁওয়ে সীমান্তের এপারে নাগর নদী থেকে অজ্ঞাত পরিচয় এক তরুণের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (২৫ জুন) রাণীশংকৈল উপজেলার ধর্মগড় ইউনিয়নের শাহানাবাদ গ্রামে মরদেহটি পাওয়া যায় বলে পুলিশ জানিয়েছে।

অজ্ঞাত এই তরুণের বয়স আনুমানিক ২০ থেকে ২৫ বছর।

স্থানীয়দের বরাতে রাণীশংকৈল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম জাহিদ ইকবাল জানান, শুক্রবার দুপুরে ধর্মগড়ের শাহানাবাদ এলাকার সীমান্তের ৩৭২/৭ এস পিলার এলাকায় বাংলাদেশের ভেতরে নাগর নদীতে একজনের মরদেহ ভাসতে দেখে স্থানীয় লোকজন। পরে তারা পুলিশে খবর দেন। মরদেহটি উদ্ধার করে আনা হয়েছে।

তিনি বলেন, ‘মরদেহের পরিচয় নিশ্চিতে আমরা বিভিন্নভাবে খোঁজখবর নিচ্ছি। তবে ধারণা করা হচ্ছে, উদ্ধার তরুণের মরদেহ বাংলাদেশ অথবা ভারতের হতে পারে।’

পুলিশ জানায়, তরুণের পরনে জিন্স প্যান্ট, সবুজ টি-শার্ট ও মুখে মাস্ক ছিল। সুরতহাল রিপোর্ট করার সময় তার মুখ থেকে রক্ত বের হতে দেখা গেছে। তবে শরীরে আঘাতের চিহ্ন পাওয়া যায়নি।

এ ঘটনায় তদন্ত করা হচ্ছে এবং মামলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন ওসি।

তানভীর হাসান তানু/এসআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।