রূপগঞ্জ থেকে ছিনতাই হওয়া মিনিবাস দোহারে উদ্ধার


প্রকাশিত: ১২:০৬ পিএম, ০৭ ডিসেম্বর ২০১৫
প্রতীকী ছবি

নারায়ণগঞ্জের রূপগঞ্জ থেকে ছিনতাই হওয়া একটি মিনিবাস রাজধানীর দোহার থানার মৈনট এলাকা থেকে উদ্ধার করেছে পুলিশ। গত রোববার রাতে বাসটি উদ্ধার করা হলেও ঘটনার সঙ্গে জড়িতদের আটক করা সম্ভব হয়নি।

এর আগে, গত ১ ডিসেম্বর রাতে উপজেলার কর্ণগোপ এলাকার ঢাকা-সিলেট মহাসড়ক থেকে চালকসহ বাসটিকে ছিনতাই করে নিয়ে যায় এক ছিনতাইকারী। রূপগঞ্জ থানা পুলিশ জানায়, ১ ডিসেম্বর রাত ৯টার দিকে কর্ণগোপ এলাকার ঢাকা-সিলেট মহাসড়ক থেকে চালক ফয়সাল মিয়াসহ একটি মিনিবাস ছিনতাই করে নিয়ে যায় একদল ছিনতাইকারী। ছিনতাইয়ের দু’দিন পর ছিনতাইকারীদের হাত থেকে পালিয়ে আসেন বাস চালক ফয়সাল মিয়া। পরে ছিনতাইয়ের বিষয়টি রূপগঞ্জ থানা পুলিশকে অবহিত করা হয়।

এদিকে, গোপন সংবাদের ভিত্তিতে রাজধানীর দোহার থানা পুলিশের সহযোগিতা নিয়ে রূপগঞ্জ থানা পুলিশ মৈকট এলাকায় অভিযান পরিচালনা করে ছিনতাই হওয়া মিনিবাসটি উদ্ধার করেন। বাস মালিক মোখলেছুর রহমান জানান, সালমা এন্টার প্রাইজ নামে মিনিবাসটি স্থানীয় বিভিন্ন পোশাক কারখানার শ্রমিকদের আনা-নেয়া কাজে ব্যবহৃত হয়। যাত্রী না থাকা অবস্থায় চালকসহ বাসটি ছিনতাই করা হয়।

রূপগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল ইসলাম জাগো নিউজকে বলেন, ঘটনার সঙ্গে জড়িতদের আটকের চেষ্টা চলছে।

মীর আব্দুল আলীম/এমজেড/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।