মাগুরা মুক্ত দিবস উদযাপিত


প্রকাশিত: ০৬:৪০ এএম, ০৭ ডিসেম্বর ২০১৫

মাগুরা মুক্ত দিবস ৭ ডিসেম্বর। এ উপলক্ষে সোমবার সকালে মাগুরায় বিজয় র‌্যালি বের করে জেলা মুক্তিযোদ্ধা সংসদ। বিজয় র‌্যালিটি স্থানীয় নোমানী ময়দান থেকে বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।

মাগুরা-১ আসনের সংসদ সদস্য মেজর জেনারেল (অব.) এটিএম আব্দুল ওয়াহ্হাব র‌্যালির নেতৃত্ব দেন। এর আগে নোমানী ময়দানে শহীদ স্মৃতি সৌধে জাতীয় ও মুক্তিযোদ্ধা পতাকা উত্তোলন করা হয়। বিজয় র‌্যালি শেষে সৈয়দ আতর আলী পাঠাগারে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ মাগুরা জেলা ইউনিট কমান্ডার মোল্লা নবুয়ত আলীর সভাপতিত্বে সংসদ সদস্য মেজর জেনারেল (অব.) এটিএম আব্দুল ওয়াহ্হাব প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সংরক্ষিত মহিলা আসন-১০ এর সাংসদ ও মুক্তিযুদ্ধ বিষয়ক সংসদীয় কমিটির সদস্য কামরুল লাইলা জলি, জেলা প্রশাসক মুহ. মাহবুবর রহমান, পুলিশ সুপার একেএম এহসান উল্লাহ, জেলা আওয়ামী লীগের সভাপতি তানজেল হোসেন খান।

সভায় স্বাধীনতার স্থপতি ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও সেইসব শহীদ বীর মুক্তিযোদ্ধাদের, যাদের অসীম ত্যাগ, সাহস ও পবিত্র রক্তের বিনিময়ে অর্জিত হয়েছে সোনার বাংলাদেশ তাদের কৃতিত্বের ও অবদানের বিষয়ে আলোচনা করা হয়। মাগুরা জেলা মুক্তিযোদ্ধা সংসদ এর আয়োজন করে।

মো.আরাফাত হোসেন/এমজেড/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।