নিখোঁজের ১৯ ঘণ্টা পর মেঘনায় ভেসে উঠল জেলের মরদেহ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চাঁদপুর
প্রকাশিত: ১০:২৩ পিএম, ০৭ জুন ২০২১

চাঁদপুরের হাইমচরে মেঘনায় ঝড়ের কবলে পড়ে নিখোঁজ হওয়া জেলে আনোয়ার ঢালীর (৫৫) মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (৭ জুন) সকালে উপজেলার কাটাখালী এলাকার তপদার বাড়ির সামনে মেঘনা নদীতে তার মরদেহ ভেসে উঠে। পরে স্থানীয় বাসিন্দা জাহাঙ্গীর তপাদার পুলিশ ও তার স্বজনদের খবর দেয়।

আনোয়ার ঢালী চাঁদপুর সদর উপজেলার হানারচর ইউনিয়নের উত্তর গোবিন্দা ঢালী বাড়ির রশিদ ঢালীর ছেলে। দুর্ঘটনার সময় নৌকায় থাকা অন্যান্য জেলেরা হলেন- নৌকার মালিক রব মীর (৬৫), খলিল পাটওয়ারী (৫৫) ও সফিক ছৈয়াল (৫০)।

স্থানীয়রা জানান , রোববার (৬ জুন) দুপুর ১২টার দিকে রব মিয়ার নৌকায় ৪ জন জেলে মেঘনা নদীর কাটাখালি এলাকায় লামচরী চরের পাশে মাছ ধরতে যান। হঠাৎ ঝড় শুরু হলে তাদের নৌকা উল্টে যায়। এসময় নৌকায় থাকা ৩ জন সাঁতরে নদীর চরে উঠতে সক্ষম হলেও আনোয়ার ঢালী পানিতে তলিয়ে যান। প্রায় ১৯ ঘণ্টা পর তার মরদেহ ভেসে উঠে।

হানারচর ইউনিয়নের উত্তর গোবিন্দা এলাকার ইউপি সদস্য মো. বাসার বলেন, খবর পেয়ে আনোয়ার ঢালীর বড় ছেলে শাহজাহান ঢালী ঘটনাস্থল কাটাখালি থেকে মরদেহ উদ্ধার করে নিয়ে বাড়িতে গেছেন।

নৌপুলিশ চাঁদপুর অঞ্চলের পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ কামরুজ্জামান বলেন, পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ দায়ের করা হয়নি। ময়নাতদন্ত ছাড়া মরদেহ হস্তান্তরের জন্য তারা লিখিত আবেদন করলে পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়।

নজরুল ইসলাম আতিক/এএএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।