মাগুরায় প্লাস্টিকের প্যাকেটে মিলল যুবকের খণ্ডিত মরদেহ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মাগুরা
প্রকাশিত: ১২:৫৬ পিএম, ০৬ জুন ২০২১

মাগুরার মহম্মদপুরে প্লাস্টিকের প্যাকেট থেকে অজ্ঞাত এক যুবকের (৩০) তিন টুকরো করা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার (৬ জুন) মাগুরা-মহম্মদপুর সড়কের পাশে বিনোদপুর ইউনিয়নের কালুকান্দি এলাকা থেকে খণ্ডিত মরদেহটি উদ্ধার করা হয়।

মহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারেক বিশ্বাস বলেন জাগো নিউজকে বলেন, ‘বিনোদপুরের কালুকান্দি এলাকায় সড়কের পাশের একটি জায়গায় দুটি প্লাস্টিকের প্যাকেটে এক যুবকের মাথা, বুকের অংশ ও হাঁটুর ওপরের অংশ দেখতে পেয়ে খবর দেন স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ খণ্ডিত অংশগুলো উদ্ধার করে। এরপর ময়নাতদন্তের জন্য মরদেহ মাগুরা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়’।

তিনি আরও বলেন, ‘ধারণা করা হচ্ছে, ওই ব্যক্তিকে হত্যার পর বস্তাবন্দি করে মরদেহটি রাস্তার পাশে ফেলে দেয়া হয়েছে। এ বয়সী কোনো পুরুষ নিখোঁজ হয়েছেন কি-না সে বিষয়ে বিভিন্ন থানায় খোঁজ নেয়া হচ্ছে। এছাড়া মরদেহের চেহারা দেখে তাকে শনাক্তের চেষ্টা চলছে’।

এছাড়া এ ঘটনায় মহম্মদপুর থানায় মামলার প্রস্তুতি চলছে।

আরাফাত হোসেন/এসএমএম/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।