কুমিল্লায় আইনজীবীর ওপর হামলা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কুমিল্লা
প্রকাশিত: ০৯:২০ পিএম, ০১ জুন ২০২১

কুমিল্লায় সনজিৎ চন্দ্র দে (৪২) নামের এক আইনজীবীর ওপর হামলার ঘটনা ঘটেছে। এ ঘটনায় মঙ্গলবার (১ জুন) দুপুরে কুমিল্লা জেলা অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মাসুদুর রহমানের আদালতে মামলা করা হয়েছে।

মামলার বিবরণে জানা যায়, সনজিৎ চন্দ্র দে সোমবার (৩১ মে) রাত ৮টার দিকে কুমিল্লা মহানগরীর ইউসুফ স্কুল এলাকায় স্বর্ণ কমল দোকানে চার ভরি পাঁচ আনা স্বর্ণ বিক্রি করতে যান। সেখানে বাগবিতণ্ডার একপর্যায়ে দোকানের মালিক কমল চন্দ্র কর্মকারসহ আর ৪/৫ জন তার ওপর হামলা করে। এতে তিনি গুরুতর আহত হন। এ সময় হামলাকারীরা তার সঙ্গে থাকা স্বর্ণ, নগদ টাকা ও ব্যবহৃত ফোন নিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে কুমিল্লা সরকারি হাসপাতালে ভর্তি করেন।

এ ঘটনায় মঙ্গলবার কুমিল্লা জেলা অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে কমল চন্দ্র কর্মকারসহ অজ্ঞাত নামা আরও ৪/৫ জনকে আসামি করে মামলা করা হয়। বিচারক বিষয়টি আমলে নিয়ে কুমিল্লা কোতোয়ালী মডেল থানাকে এফআইআরের নির্দেশ দেন।

এ বিষয়ে কোতোয়ালী মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বখতিয়ার উদ্দিন বলেন, আদেশের কপি এখনো হাতে পাইনি। পেলে আসামি গ্রেফতারের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

কুমিল্লা জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট মো. শরীফুল ইসলাম বলেন, সনজিৎ চন্দ্র দের উপর যারা অন্যায়ভাবে হামলা করেছে গ্রেফতার করে তাদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করছি।

আরএইচ/এমকেএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।