গাজীপুরে ৫০ কেজি পঁচা মাংস জব্দ, ৩ ব্যবসায়ীকে জরিমানা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি গাজীপুর
প্রকাশিত: ০৭:৩২ পিএম, ২৮ মে ২০২১

গাজীপুরের কাপাসিয়া উপজেলা প্রশাসনের অভিযান চালিয়ে ৫০ কেজি পঁচা মাংস জব্দ করে তা শীতলক্ষ্যা নদীতে ফেলা হয়েছে। পরে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তিন মাংস বিক্রেতাকে পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়।

শুক্রবার (২৮ মে) উপজেলার টোক, বীরউজলী, লতাপাতা ও আমরাইদ বাজারে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়।

ভ্রাম্যমাণ আদালতের বিচারক উপজেলা নির্বাহী কর্মকর্তা মোসা. ইসমত আরা জানান, শুক্রবার সকালে টোক বাজারের পাশে কিশোরগঞ্জের পাকুন্দিয়া এলাকার মাংস ব্যবসায়ী আসাদ মিয়া মাংস বিক্রি করছিলেন। এসময় ওই মাংস থেকে দুর্গন্ধ বের হচ্ছিল। সেখানে প্রচুর মাছি উড়াউড়ি করতে দেখা যায়। এ ঘটনা দেখে তাৎক্ষণিক ভ্রাম্যমাণ আদালত বসিয়ে মাংস বিক্রেতা আসাদকে জরিমানা করা হয়।

তিনি আরও জানান, বস্তাভর্তি প্রায় ৫০ কেজি মাংস জব্দ করে পাশের শীতলক্ষ্যা নদীতে ফেলে দেয়া হয়। এছঅড়া একইদিন সকালে উপজেলার বীরউজলী, লতাপাতা ও আমরাইদ বাজারে মূল্যতালিকা, প্রাণির নাম ও প্রাণিসম্পদ বিভাগের জবাই সনদ না থাকায় দুই মাংস বিক্রেতাকে জরিমানা করা হয়।

মো. আমিনুল ইসলাম/এএএইচ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।