শিক্ষক বোনের চুল কেটে দিলেন ভাই

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক বগুড়া
প্রকাশিত: ০৭:৫৪ পিএম, ২০ মে ২০২১

সম্পত্তির ভাগ চাওয়ায় শিক্ষক বোনের মাথার চুল কেটে দিয়েছেন বড় ভাই গোলাম রব্বানী ও তার স্ত্রী। ভাই-ভাবির অত্যাচার থেকে বাঁচতে ৯৯৯ এ ফোন করে রক্ষা পান ওই শিক্ষক।

বৃহস্পতিবার (২০ মে) সকালে বগুড়ার সোনাতলা উপজেলার বালুয়া ইউনিয়নের আটকড়িয়া গ্রামে এ ঘটনা ঘটে।

নির্যাতিত শিক্ষক জানান, তার বাবা বীর মুক্তিযোদ্ধা ছিলেন। ২০১৭ সালে তিনি মারা যাওয়ার পর থেকে বড় ভাই গোলাম রব্বানী ও ছোট ভাই গোলাম রাসুল বাবার সম্পত্তি ভোগ করতে থাকেন। বাবা বেঁচে থাকাকালীন বড় ভাই বাড়ির বাইরে থাকতেন। বাবা মারা যাওয়ার পর তিনি বাড়িতে উঠেন। তারপর থেকে শুরু হয় নির্যাতন। দুই ভাই মৌখিকভাবে ১১ শতকের ওপর বাড়ির অংশ ভাগ করে নেন।

তিনি আরও জানান, বাবার বাড়ি থেকে স্কুলে যাতায়াত করায় তাকে নানাভাবে বাড়ি থেকে বের করে দেয়ার চেষ্টা করছিলেন দুই ভাই। কয়েকদিন আগে এক ভাই তার বাথরুম বন্ধ করে দেন। বৃহস্পতিবার সকাল ৮টার দিকে বাড়ির টিউবওয়েলে বাসনপত্র পরিষ্কার করার সময় গোলাম রব্বানী ও তার স্ত্রী পপি বেগম তাকে নানাভাবে গালিগালাজ শুরু করেন।

এ সময় তিনি ভাইয়ের কাছে বাবার সম্পত্তির ভাগ চান। এতে ভাই-ভাবি মিলে তাকে মারধর করে মাথার চুল কেটে দেন। একপর্যায়ে তারা বাড়ির মূল দরজায় তালা ঝুলিয়ে দিয়ে হুমকি দেন। এ সময় তিনি ৯৯৯ ফোন করে সহায়তা চাইলে পুলিশ তাকে উদ্ধার করে।

সোনাতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম রেজা বলেন, ভুক্তভোগীর অভিযোগের ভিত্তিতে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।