শিলপাটার আঘাতে মাকে হত্যা, ছেলেসহ আটক দুই

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নওগাঁ
প্রকাশিত: ০৬:৩৫ পিএম, ৩০ এপ্রিল ২০২১
ফাইল ছবি

নওগাঁর আত্রাইয়ে পারিবারিক কলহের জেরে শিলপাটা দিয়ে মাথায় আঘাত করে মাকে হত্যার অভিযোগ উঠেছে ছেলের বিরুদ্ধে। শুক্রবার (৩০ এপ্রিল) দুপুরে উপজেলার আহসানগঞ্জ ইউনিয়নের দীঘা পূর্বপাড়া গ্রামে এ ঘটনাটি ঘটে।

নিহত জাহিদা বেওয়া (৬০) ওই গ্রামের হারান প্রামাণিকের স্ত্রী। ঘটনার পর ছেলে জাহিদ হাসান ও তার স্ত্রী রহিমা বেগমকে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয়রা।

পুলিশ ও স্থানীয়রা জানায়, শুক্রবার দুপুরে বৃদ্ধা মা জাহিদা বেওয়ার সঙ্গে ছেলে জাহিদ হাসান ও তার স্ত্রী রহিমা বেগমের বাগবিতণ্ডা হয়। এক পর্যায়ে ছেলে জাহিদ মসলা বাটার শিলপাটা দিয়ে মায়ের মাথায় আঘাত করেন। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান। পরে স্থানীয়রা তাদের দুইজনকে আটকে রেখে পুলিশে সংবাদ দেয়।

আত্রাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনায় থানায় একটি হত্যা মামলা দায়ের প্রস্তুতি চলছে।

আব্বাস আলী/আরএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।