পত্নীতলায় গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী আটক

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নওগাঁ
প্রকাশিত: ০১:২১ এএম, ২৮ এপ্রিল ২০২১

নওগাঁর পত্নীতলায় দুই কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৫। মঙ্গলবার (২৭ এপ্রিল) রাত ১১টায় উপজেলার কমলাবাড়ী মোড় বাজার এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- পত্নীতলা উপজেলার ঘোষনগর গ্রামের মৃত ফয়েজ উদ্দিনের ছেলে হামিদুল ইসলাম (৪৮) ও জেলার ধামইরহাট উপজেলার ফুলবন গ্রামের মৃত আব্বাস আলীর ছেলে মোসলেম উদ্দিন (৩৮)।

র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্প কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার এস এম ফজলুল হক বলেন, গোপন সংবাদের ভিত্তিতে পত্নীতলার কমলাবাড়ী মোড় বাজার এলাকায় অভিযান পরিচালনা করে র‌্যাব সদস্যরা। এ সময় হামিদুল ইসলাম ও মোসলেম উদ্দিন নামে দুই ব্যক্তিকে দুই কেজি গাঁজাসহ হাতেনাতে আটক করা হয়।

তিনি বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন ধরে নেশা জাতীয় মাদকদ্রব্য ফেনসিডিল অবৈধভাবে সংগ্রহ করে দেশের বিভিন্ন স্থানে মাদকসেবী ও মাদক ব্যবসায়ীদের নিকট সরবরাহ করে আসছিল বলে স্বীকার করেন।

তাদের বিরুদ্ধে পত্নীতলা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুসারে মামলা দায়ের করা হচ্ছে বলেও জানান তিনি।

আব্বাস আলী/এআরএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।