নোয়াখালীতে জমি নিয়ে বিরোধে চাচা-ভাতিজা নিহত


প্রকাশিত: ০১:৩৭ পিএম, ২৭ নভেম্বর ২০১৫

নোয়াখালীর সদরে জমি নিয়ে বিরোধে চাচা ও ভাতিজা নিহত হয়েছেন। এ সময় অন্তত আরো ১২ জন আহত হয়েছেন। শুক্রবার বিকেল ৪টার দিকে নোয়ান্নাই ইউনিয়নের ৬নং ওয়ার্ডের শিবগ্রামের রুস্তুম আলীর বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহতরা হলো, ইব্রাহিম মিয়া (৫৫) ও তার ভাতিজা আলাউদ্দিন (১৮)। আহতরা হলো, আলিয়া খাতুন (২৬), রহিমা খাতুন (২৫), বিবি মরিয়ম (৩৫), সুইটি বেগম (১৮), কাশেম (৪৫), দুলাল মিয়া (৫৫), বাবুল (২১), মনোয়ারসহ (২৫) ১২ জন।

স্থানীয় সূত্রে জানা যায়, ভাজিতা হারুনের সঙ্গে চাচা ইব্রাহিমের জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে বিকালে দুই পক্ষের কথা-কাটাকাটি হয়। এক পর্যায়ের উভয়পক্ষের লোকজন দেশিয় নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে প্রতিপক্ষ হারুনের অস্ত্রের আঘাতে চাচা ইব্রাহিম ও ভাতিজা আলা উদ্দিন ঘটনাস্থলে নিহত হন।

এ ঘটনায় আরো ১২ জন আহত হন। পরে স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করে।

সুধারাম মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। নিহত দুইজনের মরদেহ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

মিজানুর রহমান/এআরএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।