আখাউড়ায় আসামি ছিনতাই : গ্রেফতার ৫


প্রকাশিত: ০১:১৫ পিএম, ২৭ নভেম্বর ২০১৫

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় পুলিশের কাছ থেকে মাদক মামলার ওয়ারেন্টভুক্ত আসামি দেলোয়ার হোসেন দেলুকে (৩৫) হাতকড়াসহ ছিনিয়ে নেয়ার ঘটনায় তার পাঁচ স্বজনকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো, দেলোয়ার হোসেনের বাবা মহরম আলী (৭০), তার দুই বোন মিনারা (২৩) ও রুনা (১৯), ভাবি সুমি আক্তার (২০) এবং তাদের বাড়ির ভাড়াটিয়া হালিমা (৪০)। এছাড়া এ ঘটনায় আখাউড়া থানায় পুলিশ বাদী হয়ে পৃথক দুটি মামলায় দায়ের করেছে।

শুক্রবার বিকেলে পুলিশের উপর হামলা চালিয়ে আসামি ছিনিয়ে নেয়ার ঘটনায় একটি ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আরেকটি মামলা দায়ের করা হয়। তবে ছিনিয়ে নেয়া আসামি দেলোয়ার হোসেনকে এখনো গ্রেফতার করতে পারেনি পুলিশ।

জেলার অতিরিক্ত পুলিশ সুপার এম এ মাসুদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জাগো নিউজকে জানান, ছিনিয়ে নেয়া আসামি দেলোয়ার হোসেনকে গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

এর আগে শুক্রবার সকাল ৯টার দিকে আখাউড়া উপজেলার আজমপুর কৌড়াতলি এলাকা থেকে মাদক ব্যবসায়ী দোলোয়ার হোসেন দেলুকে (৩৫) গ্রেফতার করে পুলিশ। পরে দেলেয়ারের স্বজনরা পুলিশের কাছ থেকে হাতকড়াসহ তাকে ছিনিয়ে নিয়ে যায়। দেলোয়ার হোসেনের বিরুদ্ধে আখাউড়ায় থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে বেশ কয়েকটি মামলা রয়েছে।

আজিজুল আলম সঞ্চয়/এআরএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।