বগুড়ায় পুলিশের গুলিতে পশু চিকিৎসক আহত


প্রকাশিত: ১২:৩৪ পিএম, ২৭ নভেম্বর ২০১৫

বগুড়ায় সিগন্যাল অমান্য করে মোটরসাইকেল নিয়ে দ্রুত পালিয়ে যাওয়ার সময় পুলিশের গুলিতে রুবেল হোসেন (৩৪) নামের এক পশু চিকিৎসক আহত হয়েছেন। শুক্রবার সন্ধ্যায় বগুড়া সদর উপজেলার সাবগ্রাম দ্বিতীয় বাইপাস মহাসড়কের পুলিশ চেকপোস্টে এ ঘটনা ঘটে।

আহত রুবেলকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে (শজিমেক) ভর্তি করা হয়েছে। রুবেল সদর উপজেলার চান্দপাড়া গ্রামের আব্দুল জলিলের ছেলে।

স্থানীয়রা জানায়, শহরের সাবগ্রাম এলাকায় দ্বিতীয় বাইপাস মহাসড়কে চেকপোস্ট বসিয়ে যানবাহনে তল্লাশি করছিল পুলিশ। এ সময় পশু চিকিৎসক রুবেল হোসেন ওই পথ দিয়ে দ্রুত গতিতে মোটরসাইকেল চালিয়ে যাচ্ছিলেন। চেকপোস্টের পুলিশ সদস্যরা তাকে গাড়ি থামানোর জন্য সিগন্যাল দেন। কিন্তু তিনি পুলিশের সিগন্যাল অমান্য করে দ্রুত গতিতে এলাকা ত্যাগ করার চেষ্টা করলে পুলিশ তাকে লক্ষ্য করে গুলি চালায়। এতে তার ডান হাতের কবজিতে গুলি লাগে।

এ সময় স্থানীয় জনতা বিক্ষুব্ধ হয়ে উঠে এবং চেকপোস্টে অবস্থানরত পুলিশ সদস্যদের অবরুদ্ধ করে ফেলে। খবর পেয়ে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে যায় ও উত্তেজিত জনতাকে শান্ত করে। পরে সেখান থেকে অবরুদ্ধ পুলিশ সদস্যদের উদ্ধার করা হয়।

বগুড়া সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) আসলাম আলী বলেন, দায়িত্বরত পুলিশের সিগন্যাল অমান্য করে দ্রুত মোটরসাইকেল নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করায় তাকে সন্দেহ করা হয়েছিল। এ কারণে পুলিশ গাড়িটি থামানোর জন্য গুলি করে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। তিনি সুস্থ আছেন।

এসএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।