নাটোরে দুই যুবলীগ কর্মী গুলিবিদ্ধ


প্রকাশিত: ১১:৩০ এএম, ২৭ নভেম্বর ২০১৫
প্রতীকী ছবি

নাটোরে অভ্যন্তরীণ কোন্দলের জের ধরে প্রতিপক্ষের গুলিতে রেদওয়ান সাব্বির ও সোহাগ হোসেন নামে পৌর যুবলীগের দুই কর্মী গুলিবিদ্ধ হয়েছেন। শুক্রবার বেলা আড়াইটার দিকে শহরের মল্লিকহাটি এলাকায় এ ঘটনা ঘটে। পরে স্থানীয়রা আহত অবস্থায় তাদের উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে ভর্তি করে। বর্তমানে তারা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এঘটনায় পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য একজনকে আটক করেছে।  

নাটোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান জানান, শুক্রবার দুপুরে সামাদ ও সেন্টুসহ বেশ কয়েকজন মল্লিকহাটি বিলে আড্ডা দিচ্ছিলেন। এ সময় সাব্বির ও সোহাগ সেখানে গেলে দু’পক্ষের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। কথা কাটাকাটির এক পর্যায়ে সামাদ গ্রুপের লোকজন গুলি ছুড়লে সাব্বির ও সোহাগ গুলিবিদ্ধ হন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে এলাকার পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এসময় জিজ্ঞাসাবাদের জন্য সামাদের পিতা মল্লিকহাটি মহল্লার হোসেন প্রামানিককে আটক করেছে পুলিশ।

রেজাউল করিম রেজা/একে/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।