আখাউড়ায় হাতকড়াসহ আসামি ছিনতাই


প্রকাশিত: ০৮:৫০ এএম, ২৭ নভেম্বর ২০১৫

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় দেলোয়ার হোসেন দেলু (৩৫) নামে মাদক মামলার গ্রেফতারি পরোয়ানাভুক্ত এক আসামিকে হাতকড়াসহ পুলিশের কাছ থেকে ছিনিয়ে নিয়েছেন তার স্বজনরা। শুক্রবার সকাল ৯টার দিকে উপজেলার আজমপুর কৌড়াতলি এলাকায় এ ঘটনা ঘটে।

দেলোয়ার হোসেন কৌড়াতলি এলাকার মহরম আলীর ছেলে। তার বিরুদ্ধে আখাউড়া থানায় পাঁচটি মাদক মামলা রয়েছে বলে জানিয়েছে থানা পুলিশ।

পুলিশ জানায়, সকালে গোপন সংবাদের ভিত্তিতে আখাউড়া থানা পুলিশের একটি দল আজমপুর কৌড়াতলি এলাকায় অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী দেলোয়ার হোসেনকে আটক করে। এসময় দেলোয়ার পুলিশের হাতকড়াসহ পালিয়ে যাওয়ার চেষ্টা করলে পুলিশ দৌড়ে গিয়ে তাকে আবার আটক করে। এরপর দেলোয়ারকে থানায় নিয়ে আসতে চাইলে তার স্বজনরা পুলিশের কাছ থেকে তাকে হাতড়াসহ ছিনিয়ে নেন।

জেলার অতিরিক্ত পুলিশ সুপার এম.এ মাসুদ এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জাগো নিউজকে জানান, ছিনিয়ে নেয়া আসামি দেলোয়ার হোসেনকে গ্রেফতারের চেষ্টা চলছে।

আজিজুল আলম সঞ্চয়/এমজেড/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।