কুষ্টিয়ায় আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষ


প্রকাশিত: ০৮:৪০ এএম, ২৭ নভেম্বর ২০১৫
প্রতীকী ছবি

কুষ্টিয়ার গোপালপুরে আধিপত্য বিস্তার নিয়ে দুই পক্ষের সংঘর্ষে নারীসহ আটজন আহত হয়েছেন। শুক্রবার সকাল সাড়ে ১০টায় সদর উপজেলার জিয়ারখী ইউনিয়নের গোপালপুরে গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ ১৮ জনকে আটক করেছে।

পুলিশ ও গ্রামবাসী সূত্রে জানা গেছে, আধিপত্য নিয়ে ওই গ্রামে দীর্ঘদিন ধরে প্রফেসর শাহাজাহান আলী লস্কর গ্রুপের সঙ্গে শাহাজাহান আলী মণ্ডল গ্রুপের দ্বন্দ্ব চলে আসছিলো। দফায় দফায় চেষ্টা করেও এই দ্বন্দ্ব মীমাংসা করতে ব্যর্থ হয় পুলিশ। এরই জের ধরে শুক্রবার সকালে কমলাপুর বাজারে দুই পক্ষের সমর্থকদের সঙ্গে কথা কাটাকাটির এক পর্যায়ে সংঘর্ষ বেধে যায়। এসময় উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন। তখন উভয় পক্ষের আটজন আহত হন। আহতরা কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
 
কুষ্টিয়া মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার নাথ জাগো নিউজকে জানান, ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়েছে। বর্তমানে ওই গ্রামে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।
 
আল-মামুন সাগর/এমজেড/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।