না.গঞ্জে অপহরণের তিনদিন পর শিশুর মরদেহ উদ্ধার


প্রকাশিত: ০৫:৫২ পিএম, ২৬ নভেম্বর ২০১৫

নারায়ণগঞ্জের বন্দর উপজেলায় মাত্র ২০ হাজার টাকা মুক্তিপণ চেয়ে অপহরণের তিনদিন পর শিশু আকিবের (৫) গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত শিশু আকিব বন্দরের একরামপুর ইস্পাহানি এলাকার ট্রলার চালক জামাল মিয়ার ছেলে।

বৃহস্পতিবার সন্ধ্যায় বন্দর সাবেক রেললাইনস্থ সামছুল মিয়ার পুকুর থেকে মরদেহটি উদ্ধার করা হয়। এর আগে শিশু হত্যার সঙ্গে জড়িত রতন মিয়াকে গ্রেফতার করেছে পুলিশ। পরে রতন নিজের দায় স্বীকার করে বুধবার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট চাঁদনী রুপমের আদালতে ১৬৪ ধারায় স্বীকাররোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।

রতন আদালতকে জানায়, গত সোমবার (২৩ নভেম্বর) শিশু আকিবকে হাত-পা ধোঁয়ার কথা বলে নদীর তীরে নিয়ে যায় রতন। পরে একটি মোবাইল ফোন থেকে আকিবের বাবা বন্দরের একরামপুর ইস্পাহানি এলাকার জামাল মিয়ার কাছে ২০ হাজার টাকা মুক্তিপণ দাবি করে। মুক্তিপণ দিতে দেরি হওয়ায় ছুরি দিয়ে আকিবের পেট কেটে তাকে নদীতে ফেলে দেয় রতন।

ঘটনাস্থলে যাওয়া বন্দর থানার এসআই বিপুল চন্দ্র দাস জাগো নিউজকে জানান, এলাকাবাসীর সংবাদের ভিত্তিতে সামছুল মিয়ার পুকুর থেকে আকিবের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনালের হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

মো. শাহাদাত হোসেন/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।