পাটখে‌তে মিলল যুবকের মরদেহ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কি‌শোরগঞ্জ
প্রকাশিত: ০১:৫৫ পিএম, ১০ এপ্রিল ২০২১
ফাইল ছবি

‌কি‌শোরগ‌ঞ্জের অষ্টগ্রা‌মে পাটখেত থে‌কে কাকন মিয়া (৩৩) না‌মে এক ব্য‌ক্তির মৃত‌দেহ উদ্ধার ক‌রে‌ছে পু‌লিশ। শ‌নিবার (১০ এ‌প্রিল) সকা‌লে উপ‌জেলার পূর্ব অষ্টগ্রাম ঘোষহা‌টি এলাকা থে‌কে মরদেহটি উদ্ধার করা হয়।

কাকন মিয়া পূর্ব অষ্টগ্রাম গোয়ালহা‌টি গ্রা‌মের মৃত লাল চাঁ‌নের ছে‌লে। তা‌কে শ্বাস‌রোধে হত্যা করা হ‌য়ে‌ছে ব‌লে ধারণা পু‌লি‌শের।

পু‌লিশ জানায়, সকা‌লে পাটখে‌তে মৃত‌দেহটি প‌ড়ে থাক‌তে দে‌খে পু‌লি‌শে খবর দেয় স্থানীয়রা। খবর পে‌য়ে পু‌লিশ ঘটনাস্থ‌লে গি‌য়ে তার মৃত‌দেহ উদ্ধার ক‌রে ময়নাতদ‌ন্তের জন্য কি‌শোরগঞ্জ ২৫০ শয্যা হাসপাতাল ম‌র্গে পাঠায়।

অষ্টগ্রাম থানার ওসি মো. কামরুল ইসলাম মোল্লা জানান, নিহ‌তের গলা ও ঘা‌ড়ে আঘা‌তের চিহ্ন র‌য়ে‌ছে। তা‌কে গলায় গামছা পেঁচি‌য়ে শ্বাস‌রোধ ক‌রে হত্যা করা হ‌য়ে‌ছে ব‌লে ধারণা করা হ‌চ্ছে। ত‌বে হত্যার কারণ জানা যায়‌নি। এ ব্যাপা‌রে থানায় মামলা দা‌য়ে‌রের প্রস্তু‌তি চল‌ছে।

নূর মোহাম্মদ/এফএ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।