রাজবাড়ীতে ট্রাকচাপায় বাইসাইকেল চালক নিহত


প্রকাশিত: ০৮:০৪ এএম, ২৬ নভেম্বর ২০১৫

রাজবাড়ী জেলা সদর উপজেলার দৌলতদিয়া-কুষ্টিয়া মহাসড়কের ফেলুর দোকানের সামনে ট্রাকচাপায় হাকিম শেখ (৬০) নামে এক বাইসাইকেল চালক নিহত হয়েছেন। বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে এ দুর্ঘটনাটি ঘটে।

নিহত হাকিম শেখ জেলা সদরের মূলঘর ইউনিয়নের রশোড়া গ্রামের মৃত শমসের শেখের ছেলে। স্থানীয় সূত্রে জানা যায়, ট্রাকটি দৌলতদিয়া থেকে রাজবাড়ীর উদ্দেশ্যে আসছিল এবং বাইসাইকেল চালক নিজ বাড়িতে যাচ্ছিলেন। এসময় ট্রাকটি তাকে চাপা দিলে তিনি ঘটনাস্থলেই মারা যান।

রাজবাড়ি ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের দলনেতা আব্দুল হালিম জাগো নিউজকে জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে আহলাদীপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির কাছে হস্তান্তর করা হয়েছে।

উপ-পরিদর্শক (এস আই) মহিউদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জাগো নিউজকে জানান, মরদেহের সুরতহাল রিপোর্ট শেষে ময়নাতদন্তের জন্যে জেলা মর্গে পাঠানো হবে।

রুবেলুর রহমান/এমজেড/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।