সাতক্ষীরায় ৪৫০টি কচ্ছপ উদ্ধার


প্রকাশিত: ০১:৫৬ পিএম, ২৫ নভেম্বর ২০১৫

ভারত থেকে অবৈধপথে নিয়ে আসা ৪৫০ পিস কচ্ছপ উদ্ধার করা হয়েছে। বুধবার বিকেলে সদর উপজেলার মাছখোলা গ্রামের ফজর আলী কারিগরের বাড়ি থেকে ওই কচ্ছপগুলো উদ্ধার করা হয়।

এসময় চারজনকে আটক করেছে সাতক্ষীরা সদর থানা পুলিশ। আটকরা হলেন, বরগুনা জেলার গুরিরচরপুরা বাটা ফেরিঘাট গ্রামের জগদীশ চন্দ্র গাইনের ছেলে কমল চন্দ্র গাইন (২৫), সাতক্ষীরা সদর উপজেলার লক্ষীদাড়ি গ্রামের মৃত. সামাদ ঢালীর ছেলে ইসলাম ঢালী (৩০), গাংনিয়া গ্রামের ইশারাত গাজীর ছেলে হাফিজুল ইসলাম (৩৫) ও কৃষ্ণ বাছাড়।

সাতক্ষীরা সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক শেখ বিষয়টি নিশ্চিত করে জাগো নিউজকে জানান, ভারত থেকে অবৈধপথে সাতক্ষীরা সীমান্ত দিয়ে বিপুল পরিমাণ কচ্ছপ আনা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে সদর উপজেলার মাছখোলা গ্রামে অভিযান চালিয়ে কচ্ছপগুলো উদ্ধারসহ চার ব্যক্তিকে আটক করা হয়। উদ্ধারকৃত কচ্ছপের মূল্য আনুমানিক ৪ লাখ টাকা।

এমএএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।