৮০ বোতল ফেনসিডিলসহ স্বামী-স্ত্রী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক বগুড়া
প্রকাশিত: ০৫:৫০ পিএম, ০২ এপ্রিল ২০২১

বগুড়ার সোনাতলায় মাদকবিরোধী অভিযানে ৮০ বোতল ফেনসিডিলসহ স্বামী-স্ত্রীকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (২ এপ্রিল) সকালে সোনাতলা পৌর এলাকার বোচার পুকুর গ্রাম থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন-দিনাজপুর জেলার হাকিমপুর থানার দক্ষিণ বাসুদেবপুরের ওসমান গনির ছেলে আশরাফুল ইসলাম (৩৮) ও তার স্ত্রী রুকছানা বেগম (৩৩)।

সোনাতলা থানা পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে সোনাতলা থানা পুলিশ সোনাতলা পৌর এলাকার বোচার পুকুর গ্রামে অভিযান পরিচালনা করে। অভিযানে বোচার পুকুর মোড়ে রাজিব এন্টারপ্রাইজ দোকানের সামনে থেকে আশরাফুল ইসলাম ও তার স্ত্রী রুকসানাকে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে অবৈধ ৮০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

পুলিশ জানিয়েছে, গ্রেফতার স্বামী-স্ত্রী আন্তঃজেলা মাদক ব্যবসায়ী।

সোনাতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম রেজা জানান, আটকদের বিরুদ্ধে সােনাতলা থানায় মাদকদ্রব্য আইনে নিয়মিত মামলা রুজু করে আদালতে পাঠানো হয়েছে।

তিনি আরও জানান, আশরাফুলের নামে বিভিন্ন থানায় সাতটি মাদক মামলা এবং রুকসানার বিরুদ্ধে একটি মামলা রয়েছে।

এসআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।