শাল্লায় হামলার ঘটনায় আরও চারজন গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সুনামগঞ্জ
প্রকাশিত: ০৫:১০ এএম, ২৮ মার্চ ২০২১

সুনামগঞ্জের শাল্লা উপজেলার নোয়াগাঁও গ্রামে সংখ্যালঘুদের বাড়িঘরে হামলা ও ভাঙচুরের ঘটনায় দায়ের হওয়া মামলায় আরও চারজনকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (২৭ মার্চ) বিকেলে এই চারজনকে গ্রেফতারের বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেছেন শাল্লা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হক।

তিনি বলেন, ‘শুক্রবার রাতে দিরাই ও শাল্লা উপজেলার বিভিন্ন গ্রামে অভিযান চালিয়ে নোয়াগাঁও গ্রামে সংখ্যালঘুদের ওপর হামলার ঘটনায় আরও চারজনকে গ্রেফতার করেছি। তবে তদন্তের স্বার্থে তাদের নাম ঠিকানা বলা যাবে না।’

তিনি আরও বলেন, ‘এ নিয়ে শাল্লার ঘটনায় ৩৮ জনকে গ্রেফতার করা হয়েছে।’

প্রসঙ্গত, ফেসবুকে দেয়া পোস্টকে কেন্দ্র করে গত ১৭ মার্চ শাল্লার নোয়াগাঁও গ্রামের ৮৮টি হিন্দুবাড়িতে হামলা, ভাঙচুর ও লুটপাট চালানো হয়।

এ ঘটনায় ১৮ মার্চ সন্ধ্যায় থানায় পৃথক দুইটি মামলা করা হয়। নোয়াগাঁও গ্রামবাসীর পক্ষে একটি মামলা করেন হবিবপুর ইউপি চেয়ারম্যান বিবেকানন্দ মজুমদার বকুল। অন্য মামলাটি করেন শাল্লা থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল করিম।

লিপসন আহমেদ/এমআরআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।