গোপালগঞ্জে মাইক্রোবাসের ধাক্কায় পুলিশ সদস্য নিহত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি গোপালগঞ্জ
প্রকাশিত: ০৬:০৯ পিএম, ২৭ মার্চ ২০২১

গোপালগঞ্জের মুকসুদপুরে মাইক্রোবাসের ধাক্কায় শফিকুল ইসলাম (৫৫) নামের পুলিশের এক সদস্য নিহত হয়েছেন। শনিবার (২৬ মার্চ) সকাল সাড়ে ৭টায় উপজেলার ঢাকা-খুলনা মহাসড়কে দাশেরহাট নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত পুলিশ সদস্য শফিকুল ইসলাম গোপালগঞ্জের ঘোনাপাড়ার মৃত হায়দার আলীর ছেলে।

পুলিশ জানায়, শফিকুল ইসলাম ঘোনাপাড়া থেকে মোটরসাইকেল করে ঢাকায় কর্মস্থলে যাওয়ার সময় দাশেরহাটে পৌঁছালে একটি মাইক্রোবাসের (ঢাকা মেট্রো-চ ২৯৫২৬২) সঙ্গে ধাক্কা লাগে।  এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

স্থানীয়রা জানান, সকালে গোপালগঞ্জ থেকে আসা একটি মোটরসাইকেলের সঙ্গে মাইক্রোবাসের ধাক্কা লাগে। এতে মোটরসাইকেলটি দুমড়েমুচড়ে যায়। পরে মাইক্রোবাসচালক আহত ব্যক্তিকে মুকসুদপুর হাসপাতালে রেখে পালিয়ে যান।

মুকসুদপুর হাসপাতালের কর্মরত চিকিৎসক জানান, ঘটনাস্থলেই পুলিশ সদস্যের মৃত্যু হয়েছে।

মুকসুদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর মিয়া বলেন, সড়ক দুর্ঘটনায় পুলিশ সদস্য শফিকুলের মৃত্যু হয়েছে। ঘাতক মাইক্রোবাস ও চালককে গ্রেফতার করা হয়েছে।  ময়নাতদন্তের জন্য লাশ গোপালগঞ্জ মর্গে পাঠানো হয়েছে।

এসএমএম/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।