গরুর ঘুঁটে নষ্ট করা নিয়ে সংঘর্ষে একজনের মৃত্যু, আহত ৭

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কিশোরগঞ্জ
প্রকাশিত: ০৪:৩৩ পিএম, ২৪ মার্চ ২০২১

কিশোরগঞ্জের নিকলীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত সাতজন।

বুধবার (২৪ মার্চ) দুপুরে নিকলী উপজেলার সিংপুর ইউনিয়নের গোড়াদিঘা গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম শহর উদ্দিন (৪৫)। তিনি গোড়াদিঘা গ্রামের মফিজ উদ্দিনের ছেলে।

আহতরা হলেন-গোড়াদিঘা গ্রামের জয়েদ আলীর ছেলে মতি মিয়া (৪৫), মানিক মিয়া (৩৯), মফিজ আলীর ছেলে আলী আকবর (২৫), খসরু (২৭), মফিজ আলী (৭৫), মানিক মিয়ার ছেলে নূর আলম (২০) ও ৬ বছরে এক শিশু।

পুলিশ জানায়, ওই গ্রামের সাহাবুদ্দিনের একটি গরু একই গ্রামের শহর উদ্দিনের স্ত্রীর রোদে শুকাতে দেয়া গোবরের জ্বালানি নষ্ট করে ফেলে। এ ঘটনাকে কেন্দ্র করে দু’পক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পনড়ে। এতে উভয় পক্ষের অন্তত আটজন আহত হন। আহতদের নিকলী উপজেলা হাসপাতালে নেয়া হলে চিকিৎসক শহর উদ্দিনকে মৃত ঘোষণা করেন। অপর সাতজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

খবর পেয়ে নিকলী থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

বিষয়টি নিশ্চিত করে নিকলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসুল আলম সিদ্দিকী বলেন, ‘এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে। অন্যদের ধরতে অভিযান চলছে। এ ব্যাপারে থানায় মামলা দয়েরের প্রস্তুতি চলছে। এছাড়া নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।’

নূর মোহাম্মদ/এসআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।