ভাঙ্গায় খাদ্যে বিষক্রিয়ায় ভাই-বোনের মৃত্যু


প্রকাশিত: ০৯:৫৮ এএম, ২৩ নভেম্বর ২০১৫

ফরিদপুরের ভাঙ্গা উপজেলার মানিকদহ ইউনিয়নে খাদ্যে বিষক্রিয়ায় দুই ভাই-বোনের মৃত্যু হয়েছে। সোমবার বেলা ১১টার দিকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন সুব্রত ও অনিকা মালোর মৃত্যু হয়।

তারা হলো, বোন অনিতা মালো (১৩) এবং ভাই সুব্রত মালো (১০)। মা রেনু মালোকে (৫৭) গুরুতর অসুস্থ অবস্থায় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি মানিকদহ ইউনিয়নের রাজাপুর গ্রামের মৃত সুপ্র লাল মালোর স্ত্রী।

জানা যায়, রেনু মালো ও তার পরিবারের লোকজন শনিবার রাতের খাবার খেয়ে ঘুমাতে যায়। এরপর রোববার দুপুর পর্যন্ত তারা ঘুম থেকে জেগে না ওঠায় আশপাশের লোকজন জড়ো হয়। পরে অচেতন অবস্থায় তাদের উদ্ধার করে প্রথমে সদরপুর উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নেয়া হয়।

সেখানে অবস্থার অবনিত হলে তাদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সোমবার দুপুরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় সুব্রত ও অনিকা মালোর মৃত্যু হয়।

ভাঙ্গা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান, ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

এস এম তরুণ/এআরএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।