চোরাই গরুর মাংস বিক্রিকালে আটক ৩

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পিরোজপুর
প্রকাশিত: ০৮:১৩ পিএম, ১৪ মার্চ ২০২১

পিরোজপুরের মঠবাড়িয়ায় চোরাই গরুর মাংস বিক্রিকালে হাতেনাতে তিনজনকে আটক করেছে পুলিশ।

রোববার (১৪ মার্চ) সকালে উপজেলার চিত্রা গ্রামের মৃত. আজিজ ফরাজির ছেলে কৃষক কাসেম ফরাজি (৫০) বাদী হয়ে তিনজনের নামে ও অজ্ঞাত চারজনের বিরুদ্ধে মামলা করলে পুলিশ উপজেলার মিরুখালী বাজার থেকে তাদের গ্রেফতার করে।

গ্রেফতাররা হলেন- সোবাহান সরদার (৫৫), দেলোয়ার হোসেন (৪৫) ও হাসান মুন্সী (৫৫)।

গ্রেফতার সোবাহান সরদার ঘটিচোরা গ্রামের মৃত. মজিদ সরদারের ছেলে। দেলোয়ার হোসেন একই গ্রামের করিম হাওলাদারের ছেলে ও হাসান মিরুখালী গ্রামের মৃত. বাহার মুন্সীর ছেলে।

মামলা সূত্রে জানা যায়, শুক্রবার (১২ মার্চ) গভীর রাতে কাসেম ফরাজির গোয়াল থেকে ৩৫ হাজার টাকা মূল্যের একটি গরু চুরি হয়। শনিবার পরিবারের লোকজন উপজেলার বিভিন্ন হাট-বাজারে দিনভর গরুটি খোঁজাখুঁজি করে বিকেলে মিরুখালী বাজারে মাংস বিক্রি অবস্থায় কাসেম ফরাজি গরু শনাক্ত করে পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে তিনজনকে হাতে-নাতে আটক করে।

মঠবাড়িয়া থানার পরিদর্শক (তদন্ত) আব্দুল হক মামলার সত্যতা নিশ্চিত করে বলেন, গ্রেফতারদের রোববার (১৪ মার্চ) দুপুরে আদালতে সোপর্দ করা হয়েছে। অন্য আসামিদের গ্রেফতারে চেষ্টা চলছে।

এএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।