মাহফিল থেকে বাড়ি ফেরা হলো না দুই ভাইয়ের

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি বরগুনা
প্রকাশিত: ০১:৩৯ পিএম, ১৪ মার্চ ২০২১
ফাইল ছবি

ছারছিনা দরবার শরিফের মাহফিল শেষে বাড়ি ফেরা হলো না বামনা উপজেলার আমতলী গ্রামের দুই ভাইয়ের। ঢাকাগামী সাকুরা পরিবহনের চাপায় ঘটনাস্থলেই মৃত্যু হয় তাদের।

নিহতরা হলেন, উপজেলার আমতলী গ্রামের হাফেজ আক্তারুজ্জামানের ছেলে মো. নোমান (১৩) ও একই গ্রামের মৃত আবু জাফরের ছেলে আবু হামজা (৯)। তারা সম্পর্কে চাচাতো ভাই। এছাড়াও নিহত নোমানের বড় ভাই হাফেজ মো. আইয়ান (১৬) গুরুতর আহত হয়েছে।

শনিবার (১৩ মার্চ) রাত ১১টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কের কাশিপুর নামক স্থানে মর্মান্তিক এ ঘটনা ঘটে।

নিহতদের পরিবার সূত্রে জানা যায়, শনিবার দুপুরে বাড়ি থেকে দুই ভাই আইয়ান ও নোমান এবং তাদের চাচাত ভাই আবু হামজা পিরোজপুরের ছারছিনার দরবার শরিফে মাহফিল শুনতে যায়। মাহফিল শেষে বাড়ি ফেরার পথে রাত ১১টার দিকে তারা বরিশালের কাশিপুরে পৌঁছালে তাদের বহনকারী মাহিন্দ্রকে চাপা দেয় বরিশাল থেকে ঢাকাগামী সাকুরা পরিবহনের একটি বাস। এসময় ঘটনাস্থলেই কিশোর নোমান ও তার চাচাতো ভাই আইয়ান মারা যায়।

এ সময় গুরুতর আহত অবস্থায় নোমানের বড় ভাই আইয়ানকে স্থানীয়রা উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজে পাঠায়। এ সময় ঘাতক বাসটি পালিয়ে যায়।

বরিশাল এয়ারপোর্ট থানার ওসি কমলেস চন্দ্র হাওলাদার মুঠোফোনে বলেন, নিহত দুইজনের ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। ঘাতক বাস ও এর চালককে গ্রেফতারের চেষ্টা চলছে।

এফএ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।