শখ করে সাইকেল চালাতে গিয়ে প্রাণ গেল যুবকের

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি খাগড়াছড়ি
প্রকাশিত: ০৯:৪২ পিএম, ১৩ মার্চ ২০২১

খাগড়াছড়ির মানিকছড়িতে শখ করে বাইসাইকেল চালাতে গিয়ে প্রাণ গেল মো. সাব্বির হোসেন (২১) নামের এক যুবকের। শনিবার (১৩ মার্চ) বিকাল ৫টার দিকে উপজেলার পূর্ব তিনটহরীর মুসলিমপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত মো. সাব্বির হোসেন চট্টগ্রামের পশ্চিম রাউজান এলাকার সালদি সরকার বাড়ির আবুল কালামের ছেলে। তিনি মানিকছড়িতে এস্কাভেটরের হেলপার হিসেবে কাজ করতেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, পূর্ব তিনটহরীর মুসলিমপাড়া এলাকার কয়েকজন ছেলে বাইসাইকেল চালানোর সময় তাদের কাছ থেকে শখের বসে বাইসাইকেল চালাতে চান মো. সাব্বির হোসেন। তার শখ পূরণে একজন তার বাইসাইকেল দেন। একপর্যায়ে বাইসাইকেল চালিয়ে উঁচু পাহাড় নামতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে নিচে কালভার্টের সাথে ধাক্কা লেগে ছিটকে পড়ে।

স্থানীয়রা তাকে উদ্ধার করে মানিকছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মানিকছড়ি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আমির হোসেন বলেন, ‘শখ করে বাইসাইকেল চালাতে গিয়ে তার মৃত্যু হয়েছে বলে জানা গেছে। এ বিষয়ে পরবর্তী আইনগত প্রক্রিয়া চলমান।’

মুজিবুর রহমান ভুইয়া/আরএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।