দাকোপে হ্যাচারি কর্মচারীর মরদেহ উদ্ধার


প্রকাশিত: ০২:০৫ পিএম, ২২ নভেম্বর ২০১৫

নিখোঁজের তিন দিন পর খুলনার দাকোপে মৎস্য হ্যাচারির কর্মচারী গোবিন্দ সানার (৪০) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার দুপুরে কামারখোলা ইউনিয়নের জালিয়াখালী নদীর চর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। নিহত গোবিন্দ সানা উপজেলার পানখালী ইউনিয়নের বারুইখালী গ্রামের মৃত ধনঞ্জয় সানার ছেলে।

পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, গত ১৯ নভেম্বর রাত ৯টার দিকে গোবিন্দ সানা বাসা থেকে স্থানীয় শ্রীপুর হ্যাচারির উদ্দেশ্যে বের হন। এরপর তাকে আর খুঁজে পাওয়া যায়নি। রোববার দুপুরে এলাকাবাসীর কাছ থেকে খবর পেয়ে পুলিশ কামারখোলা ইউনিয়নের জালিয়াখালী নদীর চর থেকে তার মরদেহ উদ্ধার করে।

নিহতের পরিবার আরো জানায়, বৃহস্পতিবার বিকেলে একজন অপরিচিত লোক গোবিন্দ সানাকে খোঁজাখুজি করে। এ সময় গোবিন্দ সানার দশ বছরের ছেলে বিশাল তার বাবাকে রাশেদ কামালের মৎস্য ঘেরের বাসায় নিয়ে পরিচয় করিয়ে দেয়। এরপর রাত ৯টার দিকে গোবিন্দ ঘেরের বাসা থেকে বের হয়ে আর বাসায় ফিরেনি।

দাকোপ সার্কেল এএসপি আবদুল কাদের বেগ ও ওসি নাসির উদ্দিন ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।

এ ব্যাপারে দাকোপ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাসির উদ্দিন জানান, এ ঘটনায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

আলমগীর হান্নান/এআরএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।