নালিশ দেয়ায় ২ শিশুকে বেদম প্রহার, হাত ভেঙে যায় একজনের

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পিরোজপুর
প্রকাশিত: ০৫:২০ পিএম, ১১ মার্চ ২০২১

ছেলেদের নামে নালিশ দেয়া পিরোজপুরের ভান্ডারিয়ায় মো. রাহাত হাওলাদার (১১) ও ওহেদুল ইসলাম হাওলাদার লালন (৯) নামের দুই শিশুকে লাঠি দিয়ে মারধর করেছেন প্রতিবেশী। এতে ভেঙে যায় রাহাতের হাত।

গত বুধবার (১০ মার্চ) বিকেলে উপজেলার ধাওয়া ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের রায়পাশা গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ভান্ডারিয়া থানায় একটি মামলা হয়েছে।

আহত রাহাত উপজেলার নদমুলা ইউনিয়নের চরখালী গ্রামের মৃত শামীম হাওলাদারের ছেলে আর আহত ওহেদুল ইসলাম হাওলাদার লালন উপজেলার রায়পাশা গ্রামের বেলাল হাওলাদারের ছেলে। গত ২ বছর আগে রাহাতের বাবা-মা মারা যাওয়ায় সে রায়পাশা গ্রামে তার মামা বেলাল হওলাদারের বাড়িতে থাকে। রাহাত স্থানীয় রায়পাশা মাধ্যমিক বিদ্যালয়ে ষষ্ঠ শ্রেণীতে ও ওহেদুল ইসলাম লালন স্থানীয় রায়পাশা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণীর ছাত্র।

আহত রাহাত হাওলাদার জানায়, বুধবার বিকেল ৫টার দিকে রাজপাশায় বাদল হাওলাদারের বাড়ির সামনের রাস্তায় বসে তার দুই ছেলে সাইমুন ও সিয়াম তাদের চাচাতো ভাই মুবিনকে মারছিল। বিষয়টি মুবিনের মাকে আমরা জানাই। এতে সাইমুনের বাবা বাদল হাওলাদার রেগে গিয়ে আমাকে ও আমার মামাতো ভাইকে লাঠি দিয়ে মারধর করে। এতে আমার বাম হাত ভেঙে যায়। পরে স্থানীয়রা আমাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডাক্তার ফয়সাল আহম্মেদ জানান, রাহাতের বাম হাতের কনুই বিচ্ছিন্ন হয়ে গেছে। তার হাড় ভেঙে গেছে। এছাড়া শরীরের বিভিন্ন স্থানে লাঠির আঘাতের চিহ্ন রয়েছে। আহত রাহাতকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ভান্ডারিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মাসুমুর রহমান বিশ্বাস জানান, অভিযুক্ত বাদল হাওলাদারের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে।

এসজে/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।