সিলেটে ৬ প্লাটুন বিজিবি মোতায়েন


প্রকাশিত: ১০:১৪ পিএম, ২১ নভেম্বর ২০১৫

যুদ্ধাপরাধী সালাউদ্দিন কাদের (সাকা) চৌধুরী ও আলী আহসান মুজাহিদের ফাঁসিকে কেন্দ্র করে শনিবার মধ্যরাতে সিলেটে ৬ প্লাটুন বিজিবি মোতায়েন করা হয়েছে।

বিজিবি জানায়, কেউ যাতে কোনো ধরনের বিশৃঙ্খলা বা নাশকতা সৃষ্টি করতে না পারে সেজন্য জেলা প্রশাসনের অনুরোধে ৬ প্লাটুন বিজিবি মোতায়েন করা হয়েছে।

শনিবার রাত ১২টা থেকে সিলেট মহানগরে দুই প্লাটুন ও জেলায় চার প্লাটুন বিজিবি মোতায়েন করা হয়েছে বলে জেলা প্রশাসনের পক্ষ থেকে জানানো হয়েছে। মানুষের জান-মালের নিরাপত্তা নিশ্চিত করতে বিজিবি সদস্যরা টহল শুরু করেছে।

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার মুহাম্মদ রহমত উল­াহ জাগো নিউজকে জানান, রাত ১২টা থেকে মহানগরে দুই প্লাটুন বিজিবি মোতায়েন করা হয়েছে। তারা পুলিশের পাশাপাশি নগরের নিরাপত্তায় দায়িত্ব পালন করছেন।

সিলেট জেলা পুলিশের অতিরিক্ত সুপার (মিডিয়া) সুজ্ঞান চাকমা জানান, সিলেট জেলায় পুলিশের পাশাপাশি আরও চার প্লাটুন বিজিবি মোতায়েন করা হয়েছে। তারা মূলত স্ট্রাইকিং ফোর্স হিসেবে কাজ করছেন।

ছামির মাহমুদ/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।

আরও পড়ুন