নাটোরে অস্ত্রের মুখে ব্যবসায়ীর ১০ লাখ টাকা ছিনতাই


প্রকাশিত: ১১:০৪ এএম, ২১ নভেম্বর ২০১৫

নাটোরে গনি ফ্লাওয়ার মিলের ম্যানেজার নিজাম উদ্দিনের কাছ থেকে অস্ত্রের মুখে ১০ লাখ টাকা ছিনিয়ে নিয়েছে সন্ত্রাসীরা। শুক্রবার সন্ধ্যার পর সদর উপজেলার নাটোর-রাজশাহী মহাসড়কের চাঁদপুর এলাকায় এ ঘটনা ঘটে।
 
পুলিশ ও এলাকাবাসী জানান, শুক্রবার রাজশাহীর তাহেরপুরের ভবানীগঞ্জ এলাকা থেকে মিলের বকেয়া টাকা সংগ্রহ শেষে মোটরসাইকেলযোগে নাটোর ফিরছিলেন ফ্লাওয়ার মিলের ম্যানেজার নিজাম উদ্দিন ও তার সঙ্গী শামীম। পথে সদর উপজেলার চাঁদপুর শুভেচ্ছা ব্রিক ফিল্ডের সামনে ৩/৪ জন সন্ত্রাসী একটি প্রাইভেটকার যোগে এসে তাদের মোটরসাইকেলের গতিরোধ করে। সন্ত্রাসীরা অস্ত্রের মুখে জিম্মি করে নিজাম উদ্দিনের কাছে থাকা ১০ লাখ টাকা ছিনিয়ে নিয়ে প্রাইভেটকার যোগে পালিয়ে যায়।

সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান জানান, এ ধরনের একটি ঘটনার কথা তারা শুনেছেন। তবে এ ঘটনায় এখনও থানায় কোনো মামলা হয়নি। মামলা হলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

রেজাউল করিম রেজা/এমএএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।