ব্রাহ্মণবাড়িয়ায় বিপুল পরিমাণ ইয়বাসহ আটক ১


প্রকাশিত: ১২:৫৯ পিএম, ২০ নভেম্বর ২০১৫

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় ৫১০০ পিস ইয়াবা ও নগদ এক লাখ ১০ হাজার টাকাসহ ইসমত আরা (৪০) নামে এক নারী মাদক ব্যবসায়ীকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর।

শুক্রবার সকাল ১০টার দিকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের ব্রাহ্মণবাড়িয়া সার্কেল আখাউড়া উপজেলার মোগড়া ইউনিয়নের মনিয়ন্দ গ্রামে অভিযান চালিয়ে তাকে আটক করলেও সন্ধ্যায় সাংবাদিকদের বিষয়টি জানানো হয়।

আটক ইসমত আরা মনিয়ন্দ গ্রামের মৃত ইউসুফ মিয়ার স্ত্রী। তিনি দীর্ঘদিন ধরেই এলাকায় মাদক ব্যবসা করে আসছে বলে জানিয়েছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের ব্রাহ্মণবাড়িয়া সার্কেলের পরিদর্শক দেওয়ান মোহাম্মদ জিল্লুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জাগো নিউজকে জানান, সকালে গোপন সংবাদের ভিত্তিতে আখাউড়া উপজেলার মোগড়া ইউনিয়নের মনিয়ন্দ গ্রামে অভিযান চালায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর।

অভিযানকালে ক্রেতা সেজে মাদক ব্যবসায়ী ইসমত আরাকে ইয়াবা ট্যাবলেটের জন্য অর্ডার করা হলে তিনি বাড়ি থেকে ৪০০০ পিস ইয়াবা ট্যাবলেট নিয়ে আসেন। পরে মনিয়ন্দ বিজিবি ক্যাম্পের সহায়তায় ইসমত আরার বাড়িতে অভিযান চালিয়ে আরো আরো ১১০০ পিস ইয়াবা ও মাদক বিক্রয়ের নগদ এক লাখ ১০ হাজার টাকাসহ ইসমত আরাকে আটক করা হয়।

তিনি আরো জানান, এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আখাউড়া থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আজিজুল আলম সঞ্চয়/এআরএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।