সিলেটে সিটিসেল টাওয়ারে আগুন : ব্যাপক ক্ষয়ক্ষতি


প্রকাশিত: ০৯:৩০ এএম, ২০ নভেম্বর ২০১৫

সিলেট নগরীর জল্লারপাড় এলাকায় একটি বহুতল ভবনের ছাদে মোবাইল অপারেটর সিটিসেলের টাওয়ারে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। আগুনে ভবনের ছাদ ও সিটিসেল টাওয়ারের ব্যাপক ক্ষতি হয়েছে। তবে অল্পের জন্য বড় ধরনের ক্ষতি থেকে রক্ষা মিলেছে। শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

জানা যায়, জল্লারপাড়স্থ তামিম ভবনটি আষ্টম তলা বিশিষ্ট। এই ভবনের ছাদে মোবাইল অপারেটর সিটিসেলের একটি টাওয়ার রয়েছে। সকাল সাড়ে ১০টার দিকে হঠাৎ টাওয়ারে আগুন ধরে যায়। এ সময় ভবনের বাসিন্দারা আতঙ্কিত হয়ে পড়েন।

ভবনের বাসিন্দারা সিটিসেলের কর্মকর্তাদের খবর দেন। কর্মকর্তারা আগুনের তীব্রতা দেখে পালিয়ে যান। খবর পেয়ে ফায়ার সার্ভিসের চারটি ইউনিট ঘটনাস্থলে এসে ঘণ্টাখানেক চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

তবে ভবনটিতে কোনো লিফট না থাকায় এবং সিঁড়িগুলো অপ্রশস্ত হওয়ায় আগুন নিয়ন্ত্রণে আনতে ফায়ার সার্ভিসের কর্মীদের বেগ পেতে হয়েছে।

সিলেট ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের সহকারী পরিচলক শহিদুল ইসলাম জানান, অগ্নিকাণ্ডের ঘটনায় প্রাথমিক অবস্থায় আড়াই লাখ টাকার ক্ষতি হয়েছে বলে ধারণা করা হচ্ছে। তবে আরো কিছুটা সময় বিলম্ব হলে আগুন পুরো ভবনে ছড়িয়ে পড়ে জানমালের ব্যাপক ক্ষতি হতে পারতো।

ছামির মাহমুদ/এআরএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।