নবীনগরে ডাকাতের হামলায় ব্যবসায়ী নিহত


প্রকাশিত: ০৪:৩৩ এএম, ২০ নভেম্বর ২০১৫
প্রতীকী ছবি

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে ডাকাতের হামলায় ছোটন সাহা (৪০) নামে এক ব্যবসায়ী নিহত হয়েছেন। শুক্রবার ভোর ৪টার দিকে উপজেলার রতনপুর ইউনিয়নের মাঝিয়ারা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত ছোটন সাহা মাঝিয়ারা গ্রামের নিথিল সাহার ছেলে। তিনি মাঝিয়ারা বাজারেই রড-সিমেন্টের ব্যবসা করতেন বলে জানা গেছে। এ ঘটনায় নিহতের স্ত্রীও আহত হয়েছেন বলে জানিয়েছে পুলিশ। তবে তার নাম-পরিচয় জানা যায়নি।

পুলিশ ও স্থানীয়রা জানান, শুক্রবার ভোরে একদল সশস্ত্র ডাকাত মাঝিয়ারা গ্রামে ব্যবসায়ী ছোটন সাহার বাড়িতে হানা দেয়। এসময় ছোটন ডাকাতদের দেখে চিৎকার শুরু করলে ডাকাতরা ধারালো অস্ত্র দিয়ে ছোটনকে কুপিয়ে হত্যা করে। পরে ডাকাতরা ছোটনের স্ত্রীর হাত-পা বেঁধে বাড়ি থেকে নগদ টাকা ও কিছু স্বর্ণালঙ্কার লুটে নিয়ে পালিয়ে যায়।

নবীনগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইমতিয়াজ আহম্মেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জাগো নিউজকে জানান, নিহতের মরদেহ উদ্ধারের জন্য পুলিশ ঘটনাস্থলের উদ্দেশ্যে রওনা হয়েছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে।

আজিজুল আলম সঞ্চয়/এমজেড/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।