রাজশাহীতে অস্ত্রসহ ব্যবসায়ী আটক


প্রকাশিত: ১১:৪৬ এএম, ১৯ নভেম্বর ২০১৫

বিদেশি পিস্তল, ম্যাগজিন ও গুলিসহ  ইয়াসিন আলী (১৯) নামের এক অস্ত্র ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৫ এর সদস্যরা। পরে তাকে বৃহস্পতিবার দুপুরে অস্ত্র আইনে দায়েরকৃত মামলায় গ্রেফতার দেখিয়ে কারাগারে পাঠানো হয়েছে।   

আটক ইয়াসিন আলী চাঁপাইনবাবগঞ্জ জেলার কানসাটের দুর্গাপুর এলাকার বজলুর রহমানের ছেলে। র‌্যাব জানায়, মহানগরীর হড়গাম ক্যাম্পের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে বুধবার সন্ধ্যায় বহরমপুর এলাকায় অভিযান চালায়। এসময় একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগাজিন ও চার রাউন্ড গুলিসহ ইয়াসিন আলীকে আটক করা হয়। পরে র‌্যাবের কার্যালয়ে জিজ্ঞাসাবাদে তিনি দীর্ঘদিন ধরে অস্ত্র ব্যবসায় জড়িত বলে স্বীকার করেন।

জিজ্ঞাসাবাদ শেষে তাকে বৃহস্পতিবার দুপুরে রাজপাড়া থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়। পরে গ্রেফতারকৃত ইয়াসিনকে অস্ত্র মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এ ব্যাপারে মহানগরীর রাজপাড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুর রহমান জাগো নিউজকে জানান, র‌্যাবের হাতে আটক যুবকের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের করেছে। পরে ওই মামলায় তাকে গ্রেফতার দেখিয়ে বৃহস্পতিবার দুপুরে আদালতের মাধ্যমে জেলে পাঠানো হয়েছে বলে জানান ওই কর্মকর্তা।

শাহরিয়ার অনতু/এমজেড/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।