দিনাজপুরে ট্রাকচাপায় শিশু নিহত, চালক গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি দিনাজপুর
প্রকাশিত: ০৩:১৩ এএম, ১৬ ফেব্রুয়ারি ২০২১
ফাইল ছবি

দিনাজপুরের বোচাগঞ্জ উপজেলায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মোহাম্মদ হাসান (১০) নামে এক শিশু নিহত হয়েছে। এ ঘটনায় ট্রাকের চালক নাজমুল ইসলামকে (৩৫) গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (১৫ ফেব্রুয়ারি) দুপুর আড়াইটায় উপজেলার সেতাবগঞ্জ বাজারের তিন রাস্তার মোড়ে এই দুর্ঘটনা ঘটে।

নিহত শিশু হাসান শহরের বনোমালীপাড়ার ভ্যানচালক পয়গাম হোসেনের ছেলে। আর গ্রেফতার নাজমুল ইসলাম রংপুরের তাজহাট থানার মঙ্গলের বাগ এলাকার বাসিন্দা।

স্থানীয়দের বরাত দিয়ে বোচাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নবী হোসেন খান জানান, বেলা আড়াইটায় বাজার থেকে শিশু হাসান বাইসাইকেল নিয়ে নিজ বাসায় ফিরছিল। পথিমধ্যে তিন রাস্তা মোড়ে দ্রুতগামী একটি ট্রাক তাকে চাপা দিলে শিশু হাসান গুরুতর আহত হয়।

স্থানীয়রা শিশুটিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে তার অবস্থার অবনতি হলে দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা শিশু হাসানকে মৃত বলে ঘোষণা করেন।

ওসি আরও জানান, দুর্ঘটনার পর ট্রাকটি জব্দ ও চালক নাজমুল ইসলামকে গ্রেফতার করা হলেও অন্যরা পালিয়ে গেছে। এ ব্যাপারে বোচাগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

এমদাদুল হক মিলন/ এমআরআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।