শেরপুরে অবৈধভাবে বিদ্যুৎ ব্যবহারের দায়ে আটক ৩


প্রকাশিত: ০৯:২৭ এএম, ১৯ নভেম্বর ২০১৫

শেরপুরের শ্রীবরদীতে অবৈধভাবে বিদ্যুৎ ব্যবহারের অভিযোগে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ৩ জনকে আটক এবং এ সংক্রান্ত ২০টি মামলা দায়ের করা হয়েছে।

বুধবার রাতে ময়মনসিংহ বিদ্যুৎ আদালতের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট রুবিনা পারভিনের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালতের এ অভিযান পরিচালনা করা হয়। ১৯ নভেম্বর বৃহস্পতিবার আটকদের জেলা কারাগারে পাঠানো হয়।

শেরপুর বিদ্যুৎ বিতরণ বিভাগের নিবার্হী প্রকৌশলী ইন্দ্রজীৎ দেবনাথ জাগো নিউজকে জানান, বেশ কিছুদিন ধরে কিছু লোক শ্রীবরদীতে অবৈধভাবে বিদ্যুৎ ব্যবহারের মাধ্যমে ইজিবাইকের ব্যাটারি চার্জসহ নানাভাবে বিদ্যুৎ ব্যবহার করে আসছিলেন। বিষয়টি পিডিবির নজরে আসলে বুধবার রাতে শ্রীবরদী পৌর শহরে ভ্রাম্যমাণ আদালতের অভিযান চালানো হয়। অভিযানকালে অবৈধ বিদ্যুৎ সংযোগের মাধ্যমে ইজিবাইকের ব্যটারি চার্জ করার অভিযোগে তিন ব্যবসায়ীকে আটক করে কারাগারে পাঠানো হয়েছে।

আটকরা হলেন, শ্রীবরদী পৌর শহরের মথুরাদি এলাকার জামাল উদ্দিনের ছেলে সাইফুল ইসলাম, সাতআনি শ্রীবরদীর তারা মিয়ার ছেলে সাইউস তালুকদার ও তাতিহাটি উত্তর বাজারের গোলাপ আলীর ছেলে মহিজল ইসলাম। এসময় ৩২টি অটো চার্জার জব্দ করা হয়। এ ঘটনায় বিদ্যুৎ আইনে ২০টি মামলা দায়ের করা হয়।

হাকিম বাবুল/এমজেড

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।