একই দ‌ড়ি‌তে ঝুল‌ছিল মা-মে‌য়ের লাশ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কিশোরগঞ্জ
প্রকাশিত: ১১:২৮ পিএম, ০৮ ফেব্রুয়ারি ২০২১

 

‌কি‌শোরগ‌ঞ্জের তাড়াই‌লে নি‌জ ঘরে একই দ‌ড়ি‌তে ঝুলন্ত অবস্থায় মা শাহনাজ (৩০) ও মে‌য়ে প্রিয়‌তির (১২) মর‌দেহ উদ্ধার ক‌রে‌ছে পু‌লিশ। সোমবার (৮ ফেব্রয়ারি) রাত সা‌ড়ে ১০টার দি‌কে তাড়াইল উপ‌জেলার দা‌মিহা ইউ‌নিয়‌নের রা‌হেলা গ্রামে এ দর্ঘটনা ঘ‌টে।

তাড়াইল থানার ও‌সি মো. ম‌জিবুর রহমান ঘটনার সত্যতা নি‌শ্চিত ক‌রে‌ছেন।

পু‌লিশ জানায়, রা‌হেলা গ্রা‌মের ওমা‌য়ে‌রের স্ত্রী শাহনাজ ও তার মেয়ে প্রিয়‌তির মর‌দেহ বসত ঘ‌রে এক‌টি দ‌ড়ি‌তে ঝুল‌তে দে‌খে আশপা‌শের লোকজন পু‌লি‌শে খবর দেয়। খবর পে‌য়ে পু‌লিশ ঘটনাস্থ‌লে গি‌য়ে ঘ‌রের দরজা ভেঙে তা‌দের মর‌দেহ উদ্ধার ক‌রে। এ সময় শাহনা‌জের স্বামী ওমা‌য়ের‌কে বা‌ড়ি‌তে পাওয়া যায়‌নি।

ও‌সি জানান, শাহনাজ এক সময় ওমা‌নে শ্র‌মি‌কের কাজ কর‌তেন। তার স্বামী নর‌সিংদী‌তে আ‌রেক‌টি বি‌য়ে ক‌রে‌ছেন। বা‌ড়ি আসার পর স্বামীর সা‌থে তার সম্পর্ক ভা‌লো যা‌চ্ছি‌ল না। ত‌বে মা ও ‌মে‌য়ের মৃত্যুর স‌ঠিক কারণ জানা যায়‌নি।

খবর পে‌য়ে পু‌লি‌শের ক‌রিমগঞ্জ সা‌র্কে‌লের এএসপি ইফ‌তেখারুজ্জামান ঘটনাস্থ‌লে যান। এ সংবাদ লেখা পর্যন্ত (রাত ১১টা) পু‌লিশ ঘটনাস্থ‌লে অবস্থান কর‌ছিল।

নূর মোহাম্মদ/এমএইচআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।