সাতক্ষীরায় ফার্মাসিউটিক্যাল রিপ্রেজেনটেটিভদের মানববন্ধন


প্রকাশিত: ০৮:৫৪ এএম, ১৭ নভেম্বর ২০১৫

পাঁচ দফা দাবিতে বাংলাদেশ ফার্মাসিউটিক্যাল রিপ্রেজেনটেটিভ এ্যাসোসিয়েশন জেলা শাখা মানববন্ধন ও স্মারকলিপি প্রদান করেছে। মঙ্গলবার দুপুর ১২টায় শহরের খুলনা রোড়ের মোড়ে এ মানববন্ধন পালিত হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন- বাংলাদেশ ফার্মাসিউটিক্যাল রিপ্রেজেনটেটিভ এ্যাসোসিয়েশন জেলা শাখার সভাপতি মোখলেছুর রহমান, সাধারণ সম্পাদক সাইফুল আলম, যুগ্ম সম্পাদক কামরুজ্জামান, প্রচার সম্পাদক মামুন খান, সদস্য ইদ্রিস আলী।

বক্তারা বলেন, নতুন বেতন স্কেল গ্রেড সমপরিমাণ বেতন নির্ধারণ, মূল্যস্ফীতির কথা বিবেচনা করে টিএডিএ ও অন্যান্য ভাতাদি প্রদান, চাকরির নিশ্চয়তা ও অবসর সুবিধা প্রদানসহ ৫ দফা দাবিতে দেশব্যাপী এ আন্দোলন চলছে। দাবি আদায় না হওয়া পর্যন্ত তারা তাদের এ আন্দোলন চালিয়ে যাবে।

বক্তারা আরও বলেন, সারা দেশে প্রায় আড়াই লাখ শিক্ষিত যুবক বিভিন্ন ওষুধ কোম্পানির প্রতিনিধি হিসেবে সততা ও দক্ষতার সঙ্গে কাজ করছে। বর্তমানে বিভিন্ন নিত্য প্রয়োজনীয় পণ্যের মূল্য বৃদ্ধি পাচ্ছে কিন্তু তাদের বেতন-ভাতাদি বৃদ্ধি পায় না। স্বল্প বেতনে পরিবার পরিজন নিয়ে অভাব-অনটনে দিন কাটছে তাদের। অবহেলিত মেডিকেল রিপ্রেজেন্টেটিভদের দাবি পূরণের জন্য প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করেন বক্তারা।

মানববন্ধন শেষে জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রীর বরাবর একটি স্মারকলিপি দেয়া হয়।

এসএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।