ব্রাহ্মণবাড়িয়ায় অস্ত্রসহ ৩ ডাকাত আটক


প্রকাশিত: ০৫:৫৭ এএম, ১৭ নভেম্বর ২০১৫

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ আন্তঃজেলা ডাকাত দলের তিন সদস্যকে আটক করেছে পুলিশ। সোমবার রাত সাড়ে ১২টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের বিজয়নগর উপজেলার চান্দুরা থেকে তাদেরকে আটক করা হয়।

আটকরা হলেন, মো. রাজন মিয়া (২৫), এরশাদ মিয়া (২৮) ও খুরশেদুল মিয়া (৩০)। আটককৃত রাজন মিয়া জেলার সরাইল উপজেলার নরসিংহপুর গ্রামের মৃত আবদুল মান্নানের ছেলে, এরশাদ মিয় একই উপজেলার হরিপুর গ্রামের আলফত আলী এবং খুরশেদুল মিয়া নরসিংহপুর গ্রামের জব্বার মিয়ার ছেলে।

বিজয়নগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুস্তফা কামাল পাশা আটকের বিষয়টি নিশ্চিত করে জাগো নিউজকে জানান, কয়েকজন সশস্ত্র ডাকাত মহাসড়কে ডাকাতির প্রস্তুতি নিচ্ছেন এমন সংবাদের ভিত্তিতে বিজয়নগর থানা পুলিশের একটি দল ঢাকা-সিলেট মহাসড়কের অভিযান চালায়। অভিযান চলাকালে মহাসড়ক সংলগ্ন চান্দুরা পেট্রলপাম্পের সামনে থেকে ওই তিন ডাকাতকে আটক করা হয়। পরে তাদে কাছ থেকে একটি দেশীয় পাইপগান ও দুটি রামদা উদ্ধার করা হয়।

ওসি আরও জানান, এ ঘটনায় আটকদের বিরুদ্ধে বিজয়নগর থানায় মামলা দায়েরের প্রস্তুতি রয়েছে।

আজিজুল আলম সঞ্চয়/এমজেড/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।