চাটখিলে আ.লীগ কর্মীকে পিটিয়ে হত্যার অভিযোগ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি
প্রকাশিত: ০২:৫৯ পিএম, ১৫ নভেম্বর ২০১৫

নোয়াখালীর চাটখিল উপজেলায় স্থানীয় আওয়ামী লীগ কর্মী মো. দুলাল পাটোয়ারীকে (৬০) দুর্বৃত্তরা অপহরণ করে রাতের আঁধারে পিটিয়ে হত্যা করেছে বলে অভিযোগ করেছে তার পরিবার। রোববার সন্ধ্যায় পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করে।

নিহত মো. দুলাল পাটোয়ারী উপজেলার মোহাম্মদপুর গ্রামের মৃত আবদুল খালেক পাটোয়ারীর ছেলে। তিনি স্থানীয় মৎস্য খামারী ও আওয়ামী লীগের একজন সক্রিয় কর্মী বলে জানা গেছে।

স্থানীয়রা জানায়, দুলাল পাটোয়ারী শনিবার রাত ১০টার দিকে স্থানীয় বানসা বাজার থেকে নিজ বাড়ি ফেরার পথে নিখোঁজ হন। নির্ধারিত সময়ে দুলাল পাটোয়ারী বাড়ি না ফিরে আসায় পরিবারের লোকজন সম্ভাব্য সকল স্থানে খোঁজাখুঁজি করে তাকে না পেয়ে চাটখিল থানা পুলিশকে খবর দেয়। পুলিশ গভীর রাত পর্যন্ত তার স্বজনদের নিয়ে দুলাল পাটোয়ারীকে খুঁজে না পেয়ে ফিরে যায়।

নিহত দুলালের মেয়ে আফরোজা পারভীন জানান, রোববার সকাল ৯টার দিকে উপজেলার বানসা বাজার-রাজার বাড়ি সড়কের পাশের ইটভাটার পাশে দুলাল পাটোয়ারীকে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখে তাদের খবর দেয় স্থানীয়রা।

পরিবারের লোকজন তাকে উদ্ধার করে প্রথমে চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নেয়। পরে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হলে তার অবস্থার অবনতি হয়। সেখানে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

নিহতের স্বজনরা আরো জানায়, দুলাল পাটোয়ারীকে অপহরণের পর এলোপাতাড়ি পিটিয়ে শরীর থেতলে দিয়েছে দুর্বৃত্তরা। তার শরীরে আঘাতের অসংখ্য চিহ্ন রয়েছে। এ ঘটনায় পুরো এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

চাটখিল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসিম উদ্দিন বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় নিহত দুলালের পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে। মামলা পর পুলিশের পক্ষ থেকে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

মিজানুর রহমান/এআরএ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।