শরীয়তপুরে ১ হাজার পিস ইয়াবাসহ আটক ২


প্রকাশিত: ০৮:২২ এএম, ১৫ নভেম্বর ২০১৫

শরীয়তপুরের নড়িয়ার শুরেশ্বরে এক হাজার পিস ইয়াবাসহ দুইজনকে আটক করেছে পুলিশ। রোববার সকাল ৭টার দিকে তাদের আটক করা হয়।

নড়িয়া পুলিশ সূত্রে জানা যায়, শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার পাপরাইল গ্রামের মো. মকবুল সরদারের ছেলে মো. রুবেল সরদার (২৯) ও তার স্ত্রী কাজল বেগম (২০) দীর্ঘদিন ধরে ইয়াবার ব্যবসা করে আসছিলেন। রোববার সকাল ৭ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে নড়িয়ার শুরেশ্বর লঞ্চঘাটের পাশ থেকে রুবেল সরদার ও তার স্ত্রী কাজল বেগমকে এক হাজার পিস ইয়াবাসহ আটক করা হয়।

নড়িয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইকরাম আলী মিয়ার নেতৃত্বে এস আই একেএম মনিরুজ্জামান এবং এএসআই আ. বারেক অভিযানটি পরিচালনা করেন।

এ ব্যাপারে নড়িয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইকরাম আলী মিয়া বলেন, আমরা গোপন সংবাদের ভিত্তিতে শুরেশ্বর লঞ্চ ঘাটে অভিযান চালায় এবং সেখান থেকে এক হাজার পিস ইয়াবাসহ দুইজনকে আটক করি। মাদক নিরসনে আমরা নিরলসভাবে কাজ করে যাচ্ছি। এটা আমাদের নিয়মিত কাজের অংশ। মাদক নির্মূলে আমাদের এ অভিযান আব্যাহত থাকবে।

ছগির হোসেন/এসএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।