লঞ্চ থেকে পড়ে নিখোঁজ সেই কিশোরের মরদেহ উদ্ধার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কিশোরগঞ্জ
প্রকাশিত: ০৭:৫৫ পিএম, ০৪ জানুয়ারি ২০২১
ফাইল ছবি

কিশোরগঞ্জের ইটনা উপজেলায় চলন্ত লঞ্চ থেকে পড়ে নিখোঁজ কিশোর হৃদয়ের (১৮) মরদেহ তিনদিন পর উদ্ধার করেছে পুলিশ। সোমবার (৪ জানুয়ারি) বিকেলে উপজেলার এলংজুড়ি বাজার সংলগ্ন ধনু নদী থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

ইটনা থানার পরিদর্শক মো. শামসুল হাবিব এ তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, গত মঙ্গলবার (২৯ ডিসেম্বর) রাতে ভৈরব থেকে এমভি শামীম নামে একটি যাত্রীবাহী লঞ্চ সুনামগঞ্জ জেলার সাচনা যাচ্ছিল। পরদিন ইটনা যাওয়ার পর লঞ্চটি বিকল হয়ে গেলে এলংজুড়ি বাজার ঘাটে নোঙর করে। স্থানীয় যাত্রীদের নামিয়ে দিয়ে কিছু সংখ্যক যাত্রী নিয়ে শুক্রবার (১ জানুয়ারি) ভৈরবে ফিরে যাচ্ছিল লঞ্চটি। বিকেলে এলংজুড়ি বাজার ঘাটের অদূরে শ্মশানঘাট এলাকায় চলন্ত লঞ্চের সিড়ি থেকে নদীতে পড়ে গিয়ে নিখোঁজ হন হৃদয়। তিনি হবিগঞ্জ জেলা সদরের যাত্রা বগবাড়ি গ্রামের আব্দুল আউয়ালের ছেলে।

অনেক খোঁজাখুজির পরও তাকে পাওয়া যাচ্ছিল না। সোমবার (৪ জানুয়ারি) বিকেলে স্থানীয়দের সহযোগিতায় মাছ ধরার জাল দিয়ে পুনরায় খুঁজতে শুরু করে পুলিশ। একপর্যায়ে হৃদয়ের মরদেহ খুঁজে পাওয়া যায়।

প্রয়োজনীয় প্রক্রিয়া সম্পন্ন করে হৃদয়ের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলে জানিয়েছে পুলিশ।

নূর মোহাম্মদ/এআরএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।