বিশেষ চাহিদা সম্পন্ন ৫০০ জনকে শীতবস্ত্র দিল চাইল্ড ফাউন্ডেশন

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ১০:৩৫ এএম, ০৩ জানুয়ারি ২০২১

সাতক্ষীরার বিভিন্ন উপজেলায় বিশেষ চাহিদা সম্পন্ন ৫০০ জন অসহায় দরিদ্র মানুষের মাঝে কম্বল বিতরণ করছে ‘চাইল্ড ফাউন্ডেশন’ নামে একটি প্রতিষ্ঠান।

‘শীতার্তদের জন্য উষ্ণতা’ শিরোনামে গত ২৮ থেকে ৩১ ডিসেম্বর এসব শীতবস্ত্র বিতরণ করা হয়। আয়োজনে সহযোগিতা করে স্থানীয় এনজিও ‘উত্তরণ’।

জেলার তালা, ডুমুরিয়া, তেঁতুলিয়া, মাগুরা, দেবহাটা ও কলরোয়া উপজেলার বিভিন্ন অঞ্চলে স্বাস্থ্যবিধি মেনে এবং নিরাপদ দূরত্ব বজায় রেখে ৩৫০টি কম্বল বিতরণ করা হয়। বাকি ১৫০টি কম্বল বাড়ি বাড়ি পৌঁছে দেয়া হয় চলাফেরায় অক্ষম মানুষদের।

sat1

এ প্রসঙ্গে চাইল্ড ফাউন্ডেশনের গণযোগাযোগ বিভাগের প্রধান তানভীর এস. সিদ্দিকী বলেন, করোনাকালে বাংলাদেশের সবচেয়ে অবহেলিত জনগোষ্ঠী হচ্ছে বিশেষ চাহিদা সম্পন্ন মানুষ, যাদের আমরা সাধারণত প্রতিবন্ধী বলে থাকি। এই মানুষগুলোর কথা কেউ ভাবেও না, বলেও না। তাদের সকল দুঃখ তাদের একার তাই তাদের পাশে সবসময়ই আছে এবং থাকবে চাইল্ড ফাউন্ডেশন।

তিনি বলেন, শীতার্ত দরিদ্র ও অবহেলিত এই মানুষদের জন্যই আমাদের এই আয়োজন। কিন্তু আর্থিক সীমাবদ্ধতার কারণে সবাইকে একসঙ্গে আমরা সাহায্য করতে পারছি না বলেই বাংলাদেশের অন্যতম দরিদ্র একটি অঞ্চলকে বেছে নিয়েছি। আমাদের সামর্থ্য অনুযায়ী তাদের জন্য কিছু করার চেষ্টা করেছি। আপনারাও যে যার জায়গা থেকে এদের পাশে দাঁড়ান।

বিএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।