সুনামগঞ্জের শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যান করুণা সিন্ধু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সুনামগঞ্জ
প্রকাশিত: ০৯:২৯ পিএম, ৩১ ডিসেম্বর ২০২০
সনদ নিচ্ছেন ইউপি চেয়ারম্যান করুণা সিন্ধু তালুকদার

সুনামগঞ্জে হাওররক্ষা বাঁধের চ্যালেঞ্জ মোকাবিলা এবং জনসেবায় বিশেষ অবদানের জন্য জেলায় শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন করুণা সিন্ধু তালুকদার। তিনি জেলার জামালগঞ্জ উপজেলার ফেনারবাক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান।

বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) দুপুরে সুনামগঞ্জের জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে তার হাতে ক্রেস্ট ও সনদ তুলে দেন সুনামগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ।

ইউপি চেয়ারম্যান করুণা সিন্ধু তালুকদার জামালগঞ্জ উপজেলার ফেনারবাক ইউনিয়নের ছয়হারা গ্রামের বাসিন্দা। তিনি ২০১৯ সালে স্থানীয় সরকার মন্ত্রণালয় কতৃক সুনামগঞ্জ জেলায় শ্রেষ্ঠ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হয়ে বিদেশ ভ্রমণের জন্য মনোনীত হয়েছিলেন। করুণা সিন্ধু তালুকদার ফেনারবাক ইউনিয়ন পরিষদের সাত বারের নির্বাচিত চেয়ারম্যান।

করুণা সিন্ধু তালুকদার জাগো নিউজকে বলেন, সবার ভালবাসায় ও দোয়ায় আমি সাতবার চেয়ারম্যান পদে বিপুল ভোটে নির্বাচিত হয়েছি, কারণ আমি সব সময় সাধারণ মানুষের সুখে দুঃখে পাশে থাকি এবং আমি যতদিন বেঁচে থাকব তাদের পাশেই থাকব।

লিপসন আহমেদ/এসজে/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।